নিউজ

মৃত্যুর আগে ট্যুইটে নরেন্দ্র মোদীকে যা লিখলেন সুষমা স্বরাজ, তা জানলে আপনার চোখে জল আসবে

Advertisement

নিজস্ব সংবাদদাতা: তিনি বিভিন্ন সময়ে বেশ সক্রিয় ছিলেন স্যোশাল মিডিয়ায়। যেকোন সাহায্য চেয়ে সাধারণ মানুষের ট্যুইটের প্রত্যুত্তর দিতেন তিনি। করতেন সাহায্যও। সেই তিনি, প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ আজ শেষবারের জন্য ট্যুইট করলেন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে। এই বিশেষ ট্যুইট বার্তায় তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উল্লেখ করে ধন্যবাদ জানান।

মঙ্গলবার রাত্রি ৮ টা নাগাদ শেষবারের জন্য ট্যুইটারে আসেন প্রাক্তন বিদেশমন্ত্রী। প্রধানমন্ত্রীকে উল্লেখ করে তিনি লেখেন, ‘ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী, অনেক ধন্যবাদ আপনাকে। এই দিনটি দেখার জন্য আমি সারা জীবন অপেক্ষা করে ছিলাম।’ এটিই ছিল প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের শেষ ট্যুইট। এরপরই হৃদরোগে আক্রান্ত হন তিনি। উনার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। দিল্লির এইমসে চিকিৎসকেরা তাঁর চিকিৎসা শুরু করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। মাত্র ৬৭ বছর বয়সে থেমে যায় এক সফল মহিলা রাজনীতিবিদের জীবন।

ভারত তথা আন্তর্জাতিক মহলে শোকের ছায়া নেমে আসে। বিপদে আপদে সাধারণ মানুষের পাশে থাকা ভারতের প্রাক্তন বিদেশমন্ত্রীর দেহাবসানে এক অপূরণীয় ক্ষতি হল ভারতবর্ষের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button