নিউজ

মহিলাদের স্তন দেখার সময় জাত বিচার করেন? প্রশ্ন অভিনেত্রীর!

Advertisement

জোমাটো থেকে ডেলিভারি দিতে গিয়েছিল এক মুসলিম ডেলিভারি বয়, তাই তার হাত থেকে খাবার নিতে চাননি অমিত শুকলা। এই জঘন্য ব্যবহারের প্রতি সোশ্যাল মিডিয়ায় সাহায্য নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ঘটনার বছর পূর্বে তসলিমা নাসরিন ও প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কে মন্তব্য করেছিলেন অমিত শুকলা। তার ভিত্তিতেই এর প্রতিবাদে স্বস্তিকা।

নিজের টুইটার একাউন্ট থেকে প্রশ্ন করেন স্বস্তিকা “মহিলাদের স্তন নিয়ে যখন টুইট করেন তখন ধর্ম আসে না হয় না অসুবিধা তবে এক্ষেত্রে কেন হচ্ছে?” মধ্যপ্রদেশ জেলার জবলপুর এ থাকেন। সেখান থেকে গত মঙ্গলবার খাবার অর্ডার করেন । মুসলিম ছেলেকে দিয়ে খাবার পাঠানোর দায়িত্ব দেন কোম্পানি। তাই সে খাবার ফিরিয়ে দেন এবং টুইটারে লেখেন “শুধু হিন্দু রাইডার খাবার দিতে আসলে খাবার নিব, তাই খাবার বাতিল করলাম এক্ষেত্রে কেউ জোরাজুরি করতে পারবে না।

জোমাটো অস্বীকার করেছিল তাই রিফান্ড চাইনি” জোমাটো থেকে গ্রাহক কে জানানো হয় “ধর্ম মানুষের খাবারের না আর এটাই ধর্ম”। এই প্রসঙ্গে সমালোচনায় তারে মুখ খুলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অমিত শুক্লার বিরুদ্ধে প্রতিবাদ করতে ছাড়েনি। নেটিজেনরা ও স্বস্তিকার সঙ্গে প্রতিবাদ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button