টেক বার্তা

প্রতিদিন 2 GB ডেটা দিচ্ছে Airtel, জেনে নিন কি করতে হবে আপনাকে!

Advertisement

ভারত বার্তা ডেস্ক : রিলায়েন্স জিও আসার পর থেকে বাজারে মুখ থুবড়ে পড়েছে অন্যান্য টেলিকম সংস্থা। ভারতের বাজারে নিজেদের আধিপত্য ক্রমশ বাড়িয়ে চলেছে মুকেশ আম্বানির টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। TRAI এর রিপোর্ট অনু্যায়ী, আম্বানির জিও মোবাইল সাবস্ক্রাইবার এর দিক দিয়ে এখন দ্বিতীয় নম্বরে। এয়ারটেলকে পেছনে ফেলে দ্বিতীয় নম্বরে উঠে এসেছে জিও। ভারতের টেলিকম মার্কেটে এখন গ্রাহক ধরার প্রতিযোগিতা চলছে। প্রতিটি কোম্পানি চেষ্টা করছে কত কমে প্ল্যান এনে গ্রাহকদের আকর্ষণ করা যায়।

জিও সম্প্রতি ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট লঞ্চ করেছে যাতে গ্রাহকরা খুব সহজে অনলাইনে রিচার্জ করতে পারে। শুধু যে জিও অনলাইন রিচার্জে এর ব্যাবস্থা করেছে তা কিন্তু নয়, প্রায় সমস্ত কোম্পানি তাদের আধিপত্য টিকিয়ে রাখতে এই ব্যাবস্থা অবলম্বন করেছে। প্রতিটি কোম্পানিই তাদের নিজস্ব অ্যাপের মাধ্যমে এই সুবিধা প্রদান করছে। আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য একটি সুখবর আছে। বিনামূল্যে কোম্পানি আপনাকে 2 জিবি ডাটা দেবে। 2 জিবি ডেটা পাওয়ার জন্য কি করবেন দেখে নিন।

প্রথমে আপনি প্লে স্টোর থেকে My airtel app ইনস্টল করুন। তারপর অ্যাপে গিয়ে নিজের মোবাইল নম্বর রেজিস্টার করুন। রেজিস্টার করার পর আপনি একটি ব্যানার দেখতে পাবেন, যেখানে 12 জিবি পর্যন্ত ডাটা দেওয়ার কথা বলা আছে, এরপর ‘Claim now’ বাটন এ ক্লিক করুন। আপনি 2 জিবি ডাটা পেয়ে যাবেন এয়ারটেলের পক্ষ থেকে।

এবার হোয়াটসঅ্যাপ করলেই মিলবে ক্যাশব্যাক, তাড়াতাড়ি জেনে নিন!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button