টেক বার্তা

দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসলো Vivo Z1 Pro, জানুন বিস্তারিত!

Advertisement

ভারত বার্তা ডেস্ক : এখন স্মার্টফোন সকলের হাতে হাতে এই নিয়ে কোনো সন্দেহ নেই। ভারতের এখন স্মার্টফোনের বাজার এখন খুবই প্রতিযোগিতাপূর্ণ। প্রতিদিনই কোনো না কোনো কোম্পানি কম দামে নতুন ফিচারের নিয়ে লঞ্চ করছে নতুন নতুন স্মার্টফোন। রেডমি, রিয়েলমি খুব কম দামে দারুন দারুন ফিচার নিয়ে আসছে। এই মাসেই ভারতে লঞ্চ হয়েছিল Vivo Z1 Pro। গত, শুক্রবার দুপুর ১২টা থেকে বিক্রই শুরু হয়েছে এই স্মার্টফোনটি। Vivo Z1 Pro-এর তিনটি ভেরিয়েন্ট নিয়ে এসেছে। এর টপ ভেরিয়েন্ট এর দাম 17,990 টাকা। এতে পাবেন 6 জিবি র‌্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। 6জিবি র‌্যাম+ 64 জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম 16,990 টাকা।

Vivo Z1 Pro-এর বেশ ভেরিয়েন্টের দাম 14,990 টাকা, এতে রয়েছে 4 জিবি র‌্যাম এবং 64 জিবি জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনে রয়েছে octa-core Snapdragon 712 প্রসেসর, Adreno 616 GPU এবং ফোনের ডিসপ্লে 6.53 ইঞ্চি Full-HD+(2340×1080 pixels)IPS । ফোনের ভিতরে থাকছে 5,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 18W ফাস্ট চার্জ সাপোর্ট। পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই সেটআপে রয়েছে 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। এছাড়া সেলফি ক্যামেরাটি হল 32 মেগাপিক্সল।

Flipkart আর Vivo e-store থেকে কিনতে পারবেন Z1 Pro। Flipkart Axis Bank ক্রেডিট কার্ড দিয়ে এই ফোন কিনলে পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক। থাকছে no-cost EMI অপশন আর 6,000 টাকার বেনিফিট পেয়ে যাবেন Reliance Jio থেকে। Vodafone আর Idea দিচ্ছে 3,750 টাকার ক্যাশব্যাক বেনিফিট। এছাড়াও HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ডের গ্রাহকরাও পেয়ে যাবেন 5% ডিসকাউন্ট।

WhatsApp থেকে ম্যাসেজ ডিলিট, আর চিন্তা নেই, এই ভাবে ফিরিয়ে আনতে পারবেন ডিলিট ম্যাসেজ!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button