বাংলা সিরিয়াল

কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামার শাশুড়ির আসল পরিচয় জেনে নিন!

খানিকটা রগচটা কিন্তু তাতে কী? মনটা কিন্তু বড্ড নরম তাই তো কখনও রেগে গিয়ে বউমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন আবার মন শান্ত হলে আদর করে বউমার মর্যাদা দেন। বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলে কৃষ্ণকলি। টিআরপি রেটিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সেটি। সিরিয়াল প্রেমিকদের কাছে সন্ধের অন্যতম বিনোদনের মাধ্যম এই কৃষ্ণকলি ধারাবাহিক।

নিখিল শ্যামা ছাড়াও রিমঝিম মৈত্র শঙ্কর চক্রবর্তী জনপ্রিয় মুখগুলিকে দেখা যায় এই ধারাবাহিকে, যাদের মধ্যে অন্যতম একটি গুরুত্ব চরিত্র হলেও সুজাতা। অর্থাত্ শ্যামার শাশুড়িমা। ছোট পরদার খুব একটা চেনা মুখ নন তিনি। কারণ থিয়েটার দিয়ে তাঁর অভিনয় জগতে হাতেখড়ি তবে তাঁর আরও একটা পরিচয় রয়েছে তিনি স্বনামধন্য অভিনেতা নীল বা সুজন মুখোপাধ্যায়ের স্ত্রী। আসল নাম নিবেদিতা মুখোপাধ্যায়। রিয়েল লাইফে নীল বা সুজন মুখোপাধ্যায়ের স্ত্রী নিবেদিতার সঙ্গে তাঁর আলাপ আসলে অভিনয় থেকেই। থিয়েটারের মঞ্চে নীল ও নিবেদিতাকে এক সঙ্গে অনেক বার দেখা গিয়েছে।

পরিচালক অঞ্জন দত্তের কর্ড লাইন নাটকে মূল চরিত্রে ছিলেন নীল। তবে আটপৌরে শাড়ি পরিহিত সুজাতাকে ধারাবাহিকে দেখে যাই মনে হোক না কেন বাস্তবে তিনি বেশ স্মার্ট ও সুন্দরী বটে, 1994 সাল থেকে নীল ও নিবেদিতার প্রেম পর্ব শুরু। সমবয়সী নীল ও নিবেদিতার বাড়ি থেকে বিয়ে হয়েছিল। বাড়ির মতো বিয়ে হলেও বিয়ের পরের লাইফটা প্রচণ্ড স্ট্রাগল করতে হয়েছে দুজনকেই। কাঁধে কাঁধ মিলিয়ে সংসারের দায়িত্ব সামলাতে হয়েছে। অল্প আয়ে সংসার চালিয়েছেন তার পর তাঁদের মাঝে এক এসেছে একটি সন্তান, যদিও এখন আর্থিক অভাব নেই। তবে দিব্যি সুখে রয়েছেন নীল ও নিবেদিতা দুজনেই।

Related Articles

Back to top button