জীবনযাপন

এই দুটি ফল নিয়মিত খেতে পারলেই যৌন উত্তেজনা বাড়বে তিনগুণ!

Advertisement

নিজের যৌন জীবনে সমস্যা আজকাল প্রায়ই প্রতি দুই জন মানুষের মধ্যে এক জনেরই দেখা যায়। এর কারণ হিসেবে বিজ্ঞানীরা বর্তমান যুগের এই লাইফস্টাইলকেই অধিকাংশে দায়ী করেন। আজকের দিনের ফাস্ট লাইফ, সারাদিনের কাজের স্ট্রেস, কাজের চাপ, অত্যধিক নানসিক চাপ এর ফলেই কমে যাচ্ছে জীবনের উত্তেজনা। আর এই উত্তেজনা বাড়াতেই অনেকে অনেকরকম ওষুধ ব্যবহার করে। তার মধ্যে একটি বহুল ব্যবহৃত ওষুধ হলো ভায়াগ্রা। কিন্তু নিয়মিত ভায়াগ্রা ব্যবহারের ফলে উপকারের পাশাপাশি প্রচুর সাইড এফেক্ট ও হয়। কিন্তু এই ভায়াগ্রা ব্যবহার না করেই শুধুমাত্র আমাদের পরিচিত দুটি ফলের মাধ্যমেই যৌন উত্তেজনা অনেকটাই বাড়িয়ে নেওয়া যায়।

শুধু মাত্র এই দুটি ফল নিয়মিত খেতে পারলেই এই ফাস্টলাইফ এর যুগেও বজায় থাকবে পূর্ণ মাত্রায় যৌন উত্তেজনা। গবেষণা বলছে, সেক্সের উত্তেজনা বাড়াতে তরমুজ আর পাতি লেবুর বিকল্প নেই! এই দুয়ের মিশ্রণে বানানো যায় প্রাকৃতিক ভায়াগ্রা! কিন্তু কিভাবে? জেনে নিন বিস্তারিত।

প্রথমে তরমুজ ছোট ছোট টুকরো করে কেটে মিক্সার মিক্সার বা জুসারে ব্লেন্ড করে নিন। এরপর তরমুজের ওই রসে একটা আস্ত পাতিলেবুর রস মিশিয়ে মিশ্রণ টা আস্তে আস্তে গরম করুন। মিশ্রণ ঘন হয়ে গেলে নামিয়ে ঠান্ডা করে ছেঁকে নিন। একটা কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিন। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে ও রাতে ঘুমাতে যাওয়ার আগে ২ চামচ করে খেয়ে নিন এই প্রাকৃতিক ভায়াগ্রা। এক সপ্তাহের মধ্যেই মিলবে ফল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button