ব্যাট হাতে মাঠে নামবেন যুবরাজ সিং, খেলবেন বড় টুর্নামেন্ট

Advertisement

Advertisement

ভারতের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিংকে অস্ট্রেলিয়ায় খেলতে দেখা যেতে পারে। এই গ্রীষ্মে তৃতীয় স্তরের টুর্নামেন্টে মুলগ্রেভ ক্রিকেট ক্লাব নামক মেলবোর্নভিত্তিক কমিউনিটি ক্রিকেট ক্লাবের হয়ে যুবিকে খেলতে দেখা যাবে জানা গেছে। শুধু যুবরাজ সিংই নন, ইন্ডিয়া টুডে-র একটি প্রতিবেদন অনুযায়ী, ক্লাবটি ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স এবং ব্রায়ান লারার মতো সুপারস্টারদের সাথে চুক্তি করেছে জানা গেছে।

Advertisement

ইতিমধ্যে মুলগ্রেভ ক্লাবটি শ্রীলঙ্কার কিংবদন্তি সনথ জয়সূর্যকে তাদের প্রধান কোচ হিসাবে দলে নিয়েছে। উপুল থরাঙ্গা, তিলকরত্নে দিলশানের মত তারকাদের সঙ্গে চুক্তি করেছে তারা। ক্রিক.কম.এইউ-কে দেওয়া সাক্ষাৎকারে ক্লাবের প্রেসিডেন্ট জানান, “আমরা দিলশানকে, সনথকে, থারাঙ্গাকে দলের জন্য সুরক্ষিত করেছি। আমরা এখন আরও কয়েকজন সম্ভাব্য খেলোয়াড়ের সাথে চুক্তি চূড়ান্ত করার জন্য কাজ করছি। ক্রিস গেইল এবং যুবরাজ সিংয়ের সাথে আমাদের প্রায় ৮৫ থেকে ৯০ শতাংশ পাকা কথা হয়ে রয়েছে।”

Advertisement

“আমরা এখনও আমাদের সমর্থন করার জন্য আরও স্পনসর খুঁজছি। এর ওপর ভিত্তি করেই আমরা ক্রিকেটের প্রসারে কাজ করে যাবো” ক্লাবের প্রেসিডেন্ট আরও জানান। ইসিএ’র টি-২০ কাপে নকআউট পর্বের আগে ৩টি প্রাথমিক ম্যাচ দেখা যাবে। নভেম্বর থেকে ফেব্রুয়ারির এই ম্যাচগুলো আয়োজিত হবে।

Advertisement
Tags: Yuvraj Singh

Recent Posts