ব্যাট হাতে মাঠে ফিরছেন যুবরাজ সিং, নতুন কোন দল তাকে নিলেন

Advertisement

Advertisement

কয়েক মাস আগেই অস্ট্রেলিয়ার বিস্তীর্ণ বনভূমি ভয়ঙ্কর দাবানলের গ্রাসে পড়েন। সেই খবর সকলেরই জানা। দাবানলে বিস্তীর্ণ বনভূমি সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়েছে মৃত্যু হয়েছে অনেক পশু পাখির। অপূরণীয় ক্ষতি যতটা সম্ভব পূরণ করার জন্য এগিয়ে এসেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন কিংবদন্তি খেলোয়াড়রা। অর্থ সংগ্রহের জন্য প্রাক্তন খেলোয়াড়রা একটি ক্রিকেট লিগের আয়োজন করেছেন তার নাম দেওয়া হয়েছে “বুশফায়ার ক্রিকেট ব্যাশ”।

Advertisement

বুশফায়ার ক্রিকেট ব্যাশ লীগে তিনটি ম্যাচ খেলা হবে ফেব্রুয়ারির ৮ তারিখে। একটি হল অস্ট্রেলিয়ার চলতি টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশের ফাইনাল ম্যাচ, দ্বিতীয়টি অস্ট্রেলিয়া মহিলা দল এবং ভারতীয় মহিলা দলের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ এবং তৃতীয়টি প্রাক্তন খেলোয়াড়দের মধ্যে একটি ফ্রেন্ডলি ম্যাচ।

Advertisement

আরও পড়ুন : নিউজিল্যান্ড সফরে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে বড় চ্যালেঞ্জ দিলেন সৌরভ গাঙ্গুলি

Advertisement

বিশ্বের অনেক প্রাক্তন তারকা খেলোয়াড় এই ম্যাচে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন। ভারতীয় কিংবদন্তি শচীন তেন্ডুলকার ও ওয়েস্ট ইন্ডিজের কোর্টনি ওয়ালশ এই ম্যাচে নন-প্লেয়িং কোচের ভূমিকায় থাকবেন বলে জানিয়েছেন। সম্প্রতি ভারতের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং এই ম্যাচে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন। এছাড়াও এই ম্যাচে খেলবেন রিকি পন্টিং, ব্রেট লি, অ্যাডাম গিলক্রিস্ট, ম্যাথু হেডেন, মাইকেল ক্লার্ক, শেন ওয়ার্ন ও ওয়াসিম আক্রম এর মতো প্রাক্তন তারকা খেলোয়াড়রা।

Recent Posts