খালি গায়ে মায়ের সঙ্গে পুলে একরত্তি ইউভান, ভাইরাল মা ও ছেলের মিষ্টি ভিডিও

Advertisement

Advertisement

বয়স এখনও এক বছরের কোটায় পা রাখেনি। বছর এক হওয়ার আগেই গাড়ি চালানোর তালিম নিচ্ছেন ছোট রাজশ্রী পুত্র ইউভান। তবে জনপ্রিয়তার বিচারে টলিউডের তাবড় তারকাদের টেক্কা দিচ্ছে এই একরত্তি। টলিউডের ছোট তৈমুর বললেও কিছু কম হবেনা। এই একরত্তির শুধু মিষ্টি মুখে দেখলেই মন ভালো হয়ে যায় নেটিজেনদের। ইউভানকে একঝলক দেখবে বলে হাজার হাজার অনুগামী অপেক্ষা করেন। প্রতিটি ছবি-ভিডিয়োতে চড়চড়িয়ে বাড়ে লাইক-কমেন্টের সংখ্যা। 

Advertisement

সানডে মানেই সকলের কাছে ফান-ডে। বিশেষ করে সেলিব্রেটিদের। এখন রাজ আর শুভশ্রী দুজনেই নিজেদের কাজ নিয়ে ভালোই ব্যস্ত। বাবা এখন নতুন বিধায়ক আর মা একটি রিয়ালিটি শোয়ের বিচারক। তাই তো এই দিনটা মা-বাবার সঙ্গে জমিয়ে আনন্দ করল ইউভান। বাবা মাকে একসাথে কাছে পেয়ে বেশ খুশি ইউভান। পাশাপাশি এদিন মায়ের কোলে বসে এই গরমে রবিবারেরজলকেলির মজাও নিল সে। সঙ্গে পেল একঝাঁক কিছু ভালোবাসার মানুষকে। সেই সব মিষ্টি মুহূর্তগুলি ভেসে উঠেছে শুভশ্রী-রাজের ইনস্টাগ্রাম স্টোরিতে। 

Advertisement

এই একরত্তির জন্য এদিন একটি নকল সুইমিং পুলের আয়োজন করেছিলেন রাজশ্রী। জলে নেমেই আনন্দিত আর কনফিডেন্ট সে। খালি গায়ে হাসতে হাসতে জলের সাথে খেলতে দেখা গেছে ছোট্ট ইউভানকে। শুভশ্রীর প্রিয় বান্ধবী পৌলমীর পুত্র আরভের সঙ্গে খেলায় মত্ত অবস্থায় দেখা গেল একরত্তিকে। হলুদ রঙের হাফ প্যান্ট পরে এদিন খালি গায়ে সকলকে নিজের বডি দেখিয়ে ফেলল ইউভান। ছেলকে সামলানোর সাথে সাথে এই নতুন বাবা মা কাপল গোলস দিতেও ভোলেননি। রবিবার সকালে কালো-টি-শার্ট আর ধূসর শর্টসে পাওয়া গেল তাঁদের, সঙ্গে চোখে রয়েছে কালো সানগ্লাস। এবার সপরিবারে বেবি সুইমিং পুলে এক ফ্রেমে বন্দী হল এই প্রিয় তারকা।

Advertisement

দিন কয়েক আগেই রাজকে  প্রথমবার বাবা বলে ডেকেছে ইউভান। সেই আবেগঘন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন পরিচালক। আবার কিছুদিন আগেই ইউভান বাবার কেনা প্রথম বাইক থেকে গাড়ির স্টিয়ারিং হাতে তুলে নেওয়া ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

Recent Posts