বাম্পার অফার আনলো Jio, মাত্র ৩৯৯ টাকা রিচার্জে ৪ টি জিও নম্বরে পাবেন আনলিমিটেড কলিং ও ডাটা সুবিধা

টেলিকম ইন্ড্রাস্ট্রিতে একাধিপত্য বিস্তার করেছে রিলায়েন্স জিও

Advertisement

Advertisement

টেলিকম ইন্ড্রাস্ট্রিতে শেষ কয়েক বছরে রীতিমত আধিপত্য বিস্তার করেছে মুকেশ আম্বানির জিও কোম্পানি। এই জিও কোম্পানি মার্কেট রেটের তুলনায় অনেক সস্তা মূল্যে রিচার্জ প্ল্যান এনে দেশবাসীর মন জয় করে নিয়েছেন। প্রিপেড বা পোস্টপেড যাই হোক না কেন, সব মার্কেটে এখন জিও কোম্পানির জয়জয়কার চলছে। এবার আপনি একটি রিচার্জ করে ৪ টি জিও সিম বিনামূল্যে চালাতে পারবেন। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আজকের এই প্রতিবেদনে আমরা যেই জিও প্ল্যানের কথা বলছি তা হল জিও এর ফ্যামিলি প্ল্যান। এতে কোম্পানি ব্যাপক সস্তায় গ্রাহকদের আকর্ষণীয় অফার দিচ্ছে। Jio-এর এই ফ্যামিলি প্ল্যানটি ৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে Jio ব্যবহারকারীরা একটি প্ল্যান ব্যবহার করতে পারবেন এবং ৩০ দিনের জন্য ৪ টি Jio নম্বর ব্যবহার করতে পারবেন। অর্থাৎ এক টাকায় ৪ জন ফ্রি কলিং ও ডেটার সুবিধা নিতে পারবেন।

Advertisement

জিও এর এই ফ্যামিলি প্ল্যানে Jio-এর এই ফ্যামিলি প্ল্যানটি ৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে Jio ব্যবহারকারীরা একটি প্ল্যান ব্যবহার করতে পারবেন এবং ৩০ দিনের জন্য ৪ টি Jio নম্বর ব্যবহার করতে পারবেন। অর্থাৎ এক টাকায় ৪ জন ফ্রি কলিং ও ডেটার সুবিধা নিতে পারবেন। এছাড়া আপনি যদি জিও এর গ্রাহক হন, তাহলে ১ মাসের জন্য বিনামূল্যে একমাসের জন্য ট্রায়াল নিতে পারবেন আপনি।

Advertisement

তবে এই ফ্যামিলি প্ল্যান নেওয়ার কিছু অতিরিক্ত শর্ত রয়েছে যার জন্য আপনার অতিরিক্ত কিছু টাকা খরচ করতে হবে। আপনি ৩৯৯ টাকা দিয়ে এই প্ল্যান নেওয়ার পর ৪ টি জিও সিম এর সাথে চালাতে পারবেন। সেক্ষেত্রে প্রত্যেকজনকে ৯৯ টাকা করে দিতে হবে। এই প্ল্যানে আপনাকে সিকিউরিটি হিসাবে ৫০০ টাকাও জমা দিতে হবে। যাইহোক, আপনি যদি পরের মাসের প্ল্যানটি নেন, তাহলে আপনাকে অন্য সদস্যের ফি সহ ৩৯৯ টাকা দিতে হবে।

Recent Posts