আপনার কোনো অসুবিধা নেই তো? ছবি তুলতে চেয়ে অর্জুন কাপুরকে জিজ্ঞেস করলেন “ফ্যান” উরফি জাভেদ

এই মুহূর্তে এই ছবি নিয়ে চর্চা চলছে গোটা বলিউডে

Advertisement

Advertisement

আপনি তাকে পছন্দ করুন বা না করুন, রফি জাভেদকে আপনি কখনোই উপেক্ষা কিন্তু করতে পারবেন না। এই বিগ বস তারকা এই মুহূর্তে ভারতের বিনোদন জগতের অন্যতম একটি মুখ হয়ে উঠেছেন। ইন্টারনেট দুনিয়ায় প্রতিদিন নতুন নতুন অবতারে ধরা দিচ্ছেন উরফি জাভেদ। টেলিভিশন অভিনেত্রী থেকে ক্যারিয়ার শুরু করলেও, তার জীবনের মোড় ঘোরানো অধ্যায় ছিল বিগবস ওটিটি। সোশ্যাল মিডিয়াতে সবসময়ই তাকে দেখা যায় চর্চার কেন্দ্র বিন্দুতে। তার বোল্ড ফ্যাশন সেন্স ও চয়েস হোক, বা তার উপস মোমেন্ট, বিনোদনের আলোচনায় উরফি থাকবেন না এটা কখনোই সম্ভব নয়।

Advertisement

সম্প্রতি উরফিকে দেখা গিয়েছে একটি দোকানের লঞ্চ ইভেন্টে। গৌরব গুপ্তার মুম্বাইয়ের একটি দোকান উদ্বোধনের অনুষ্ঠানে সবাইকে চমকে দিয়ে উপস্থিত হন উরফি জাভেদ। সেই অনুষ্ঠানে একটি অদ্ভুত পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। স্ট্র্যাপলেস সিলভার ব্রালেট এবং একটি ধুতি স্টাইল লং স্কার্ট পরে অভিনেত্রীকে দেখা গিয়েছিল। তার স্কার্টের স্লিট এতটাই বেশি ছিল যে তাকে এর জন্য সমস্যায় পর্যন্ত পড়তে হয়। তবে, হলিউড স্টাইলের এই ফ্যাশন সেন্স নিয়ে সর্বদাই বেশ আগ্রহী উর্ফি।

Advertisement

তবে, এই অনুষ্ঠানে তার সঙ্গে ঘটলো একটি দারুন ঘটনা। বলিউডের হার্ট থ্রব অর্জুন কাপুরের সঙ্গে তার একটি ফ্যান মোমেন্ট দেখে পাপারাজিরাও অবাক হয়ে গেলেন। অর্জুন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একটি কালো রঙের স্যুট এবং ট্রাউজারের লুকে। অভিনেতার এই লুক দেখে অনেকেই চমকে গিয়েছেন। অভিনেতার ফ্যাশন সেন্স নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। স্বভাবতই ঊর্ফি জাভেদ নিজেও অর্জুনকে দেখে কার্যত থ! দুজনের একসাথে একটি ছবিও ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। সোশ্যাল মিডিয়ায় এখন এই ছবি নিয়েই চর্চায় বলি দুনিয়া।

Advertisement