নিউজ

শীতে পুরী যাওয়ার পরিকল্পনা আছে? জেনে নিন ভারতীয় রেলের নতুন ট্রেনের ব্যাপারে বিস্তারিত

এই নতুন ট্রেনে কিন্তু আপনি কোনরকম ততকাল সুবিধা পাবেন না

Advertisement

Advertisement

শীতকাল আসছে। আর এই সময়ে সমুদ্রের থেকে ভালো জায়গা আর হয়না বললেই চলে। এই সময়ে, শীতের রোদ গায়ে মেখে সমুদ্রের ধারে বসে সময় কাটাতে কে না ভালোবাসে। আর যদি বাঙালির সমুদ্রের কথা আসে, তাহলে পুরীর থেকে ভালো আর কোন জায়গাই বা হতে পারে। আপনিও যদি পুরি যাওয়ার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য দারুন খবর নিয়ে হাজির হলো ভারতীয় রেলওয়ে। রেল সূত্রে খবর, ০৩১০১/ ০৩১০২ শিয়ালদহ পুরী শিয়ালদহ স্পেশাল ট্রেন আগের মতোই চলবে। স্টপেজ, সময়সারণী সব আগের মতোই থাকছে। একই রুট দিয়ে চলবে এই স্পেশাল ট্রেন।

Advertisement

অন্যদিকে, ০৩১০১ শিয়ালদহ পুরী স্পেশাল ট্রেন প্রতি শনিবার ছাড়বে শিয়ালদহ থেকে। ডিসেম্বরে সব মিলিয়ে পাঁচটি ট্রিপ হচ্ছে। অন্যদিকে ফিরতি পথে পুরী-শিয়ালদহ স্পেশাল ট্রেন প্রতি রবিবার ছাড়বে। ৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত এই স্পেশাল ট্রেনের মোট ৫টি ট্রিপ হচ্ছে।

Advertisement

কিন্তু আপনি কি জানেন কিভাবে এই স্পেশাল ট্রেন বুক করা যাবে? পিআরএস ও নেটের মাধ্যমে এই স্পেশাল ট্রেন আপনি বুক করতে পারেন। তবে, এই ট্রেনে কিন্তু কোনরকম ততকাল কোটা নেই। অর্থাৎ বলতে গেলে, এই ট্রেন যদি আপনি আগে বুক না করেন, তাহলে আপনি এই ট্রেনে আর চড়তে পারবেন না পরে।

Advertisement

Recent Posts