Khorkhuto: গুনগুন হল সৌজন্য, শেষমেশ নিজের বউকে মাঝরাতে ডাকাতি করলো !

Advertisement

Advertisement

বর্তমানে স্টার জলসার চ্যানেল টপার ধারাবাহিক ‘খড়কুটো’। সৌজন্য ওরফে বাবিন আর গুনগুনের দ্বিতীয়বার বিয়ের পর ফের এদের বিয়েতে ভাঙন ধরেছে। এই ঘটনার সূত্রপাত হয় বাড়ির নতুন সদস্য অর্থাৎ মিষ্টির সদ্যজাত কন্যা পুচু সোনাকে কেন্দ্র করে। মা হারা গুনগুন পুচুসোনাকে এতটাই ভালোবেসে ফেলেছিল যে গিয়ে মিষ্টির থেকেও বেশি অধিকারবোধ দেখিয়ে ফেলছিল সে। নিজের বাচ্চাকে কাছে না পেয়ে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পেরে গুনগুনকে যা মাথায় আসে তাই বলে দেয়। সেই সময় গুনগুনের পাশে সৌজন্য থাকেনি আর সেই অভিমানে ড্যাডির সাথে ঘর ছাড়ে গুনগুন।

Advertisement

তবে এবার গল্পে নতুন ট্যুইস্ট আসতে চলেছে। নতুন প্রমো দেখে আপনার মনে হবে যেন পুরো ‘উল্টে দেখো পাল্টে গেছি’ এর মতো ঘটনা। গুনগুন নিজের ড্যাডির বাড়ি যেতেই কয়েকদিনেই গুনগুন হয়ে গেলেন সৌজন্য। ভাবছেন! তা আবার কি করে সম্ভব? হ্যাঁ গুনগুনের ভালোবাসায় এই অসম্ভবকে সম্ভব করলেন সৌজন্য নিজে। আর নতুন প্রোমোতে সৌজন্যের এই বদলে যাওয়ার রূপ দেখে দারুণ খুশি দর্শকেরা।

Advertisement

মুখোপাধ্যায় পরিবারের নতুন অতিথিকে নিয়ে ক্রমশই দূরত্ব বৃদ্ধি পেয়েছিল গুনগুনের সঙ্গে সৌজন্যর, যা একেবারেই মেনে নিতে পারছিলেন না দর্শকেরা। দিনের-পর-দিন সৌজন্যের গুনগুনকে অপমান ক্রমশই বিরক্তিকর হয়ে উঠছিল প্রত্যেকের কাছে। আর তাতেই ধারাবাহিকের টিআরপি কমে। তবে অবশেষে গুনগুনের সারল্য আর নিঃস্বার্থ ভালোবাসার কাছে পরাজিত হয়ে নিজেকে স্ত্রীকে পেতে মরিয়া সৌজন্য।

Advertisement

কিছুদিন আগে জ্যাঠাইয়ের থেকে টাকা নেবে বলে পরিবারের সকলের সঙ্গে প্ল্যান করে ডাকাত সেজেছিলেন গুনগুন। এবার উলটো পুরান। গুনগুনকে বাড়ি ফিরিয়ে আনতে সৌজন্য সাজলেন ডাকাত তাও আবার গুনগুনের জন্য। এবং ডাকাত সেজে বাড়ির সকলের সাথে প্ল্যান করে সরাসরি কিডন্যাপ করলেন নিজের বৌকেই। কিছুদিন আগে গুনগুনের ডাকাত সাজার পর্বে দারুন উপভোগ করেছেন দর্শকেরা। এই প্রথমবার গুনগুনের জন্য কিছু করছেন সৌজন্য।

নতুন প্রমোতে দেখা গিয়েছে গুনগুনকে আটকানোর জন্যই ডাকাত সেজে গাড়ি থেকে তাকে কিডন্যাপ করলেন সৌজন্য। এই প্রোমো দেখার পর থেকেই আবার এই ধারাবাহিক নতুন করে দেখার জন্য নড়ে চড়ে বসেছেন দর্শকেরা। আসলে প্রিয় গুনগুনের এহেন অপমান সহ্য করতে পারেন না কেউই। তবে এবার মনে হয় সৌজন্য আবার নিজেদের মধ্যে সব দূরত্ব মিটিয়ে গুনগুনকে জোর করে কাছে টেনে নেবেন সৌজন্য। আর সৌগুনকে একসাথে দেখাএ জন্য সেই অপেক্ষা করছেন প্রিয় দর্শকেরা।