বলিউড

Esha Gupta: কথা বলতে গিয়ে অন্যমনস্ক এশা, পড়তে পড়তেই সামলালেন অভিনেত্রী

Advertisement

Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগৎ-এ নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগৎ-এ পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে মডেল হিসেবেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তিনি। নিজের একাধিক সাহসী, হট ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। তবে সম্প্রতি একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন তিনি।

Advertisement

খুব সম্প্রতি ‘ইনস্ট্যান্ট বলিউড’ নামের একটি ইনস্টা পেজ থেকে অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। সেখানে একেবারে অন্যমনস্কভাবেই দেখা মিলেছে অভিনেত্রীর। কোন পরিচিত কাউকে দেখে হেসে সামনের দিকে এগিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী, আর তখনই ঘটে বিপত্তি। আরেকটু হলেই দুর্ঘটনা ঘটাতেন অভিনেত্রী। ভাঙতেন পাও। উল্লেখ্য, পরিচিত মানুষকে দেখে হাই হিলে সামনের দিকে এগোতে গিয়ে নীচের দিকে তাকাননি অভিনেত্রী। আর তখনই উঁচু নীচু জায়গায় পা বেসামাল হয় তার। সেখানে উপস্থিত দুজন সাথে সাথে তাকে সাহারা দেওয়ায় এবারের মতো সামলে নিয়েছিলেন অভিনেত্রী। চিন্তিত ছিলেন না বরং নিজের কাণ্ড দেখে নিজেই হাসছিলেন এশা। আর এই পুরো ঝলকটিই ধরা পড়েছে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ার পাতায় যা শেয়ার হতেই ভাইরাল হয়েছে অধিকাংশের মাঝে। এদিন অভিনেত্রীকে হাই থাই স্লিটেড জাম রঙের ফুলস্লিভ পোশাকেই দেখা গিয়েছিল।

Advertisement