শ্যুটিং এর মাঝে সকলের প্রিয় মিঠাই কি করেন? রইলো ভিডিও

Advertisement

Advertisement

এখন বাংলা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিকের৷ নাম হল ‘মিঠাই’। টিআরপি-এর দিক থেকে গত পাঁচ মাস ধরে একেবারে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিক কিছুতেই মিঠাইয়ের সাথে লড়াই করতে পারছেনা। প্রতি সপ্তাহেই প্রথম স্থানে নিজের জমি কামড়ে পড়ে আছে মিঠাই রাণী। ধারাবাহিকের প্রথান চরিত্র মিঠাই, যার সরলতা আর ভালোবাসা দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু।

Advertisement

ধারাবাহিকের শুরু থেকে দেখা গেছে মিঠাই গোপাল ভক্ত। গোপালকে পার্টনার করে নিজের মিষ্টির ব্যবসা করতে চান। যখন‌ই সকলের প্রিয় মিঠাই রানী বিপদে পড়েন, তখনই তাঁকে গোপাল ঠিক ‘হেলেপ’ করেন। তবে শুধু স্ক্রিপ্ট অনুযায়ী রিলে মিঠাই গোপাল ভক্ত নন। বাস্তবেও মিঠাঈ ওরফে সৌমিতৃষা গোপাল ঠাকুরের একনিষ্ঠ ভক্ত। আর সৌমিতৃষার ওপর রয়েছে গোপালের অসীম আশীর্বাদ। তাই তো শুটিংয়ের মাঝে গোপালের জন্য এই কাজ করে বসলেন পর্দার মিঠাই।

Advertisement

Advertisement

কয়েক মাস ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর পেতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থানে নিজের নাম দেখার পর প্রতিদিন সৌমিতৃষা কুন্ডু ‘থ্যাঙ্কু গোপাল’ লিখে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। মিঠাই যেমন গোপালকে ভরসা করেন বিশ্বাস করেন, বাস্তবে সৌমিতৃষা নিজের ফোনের ওয়ালপেপারেও দেখা যায় গোপালের ছবি।

দুদিন ধরে ১০১ জ্বরে আক্রান্ত হন সৌমিতৃষা। অনেকে ভেবে ছিল কোভিড আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। তবে তা না বৃষ্টিতে ভিজে অভিনেত্রীর জ্বর হয়। তবে অভিনেত্রী এখন অনেকটাই ভালো আছেন। আর সে কথা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় জানান। আজ জন্মাষ্টমী। মিঠাইয়ের প্রিয় বন্ধু গোপালের জন্মদিন। আর অভিনেত্রীও যে মন থেকে গোপালকে বড্ডো ভালোবাসেন। তাই তো আজ জন্মাষ্টমীর দিন একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌমিতৃষা।

জন্মাষ্টমী উপলক্ষে দর্শকেরা দেখতে পাবেন মিঠাই ও সিদ্ধার্থ আরো কাছাকাছি আসবে। গল্পে আসবে নতুন ট্যুইস্ট।। মিঠাইয়ের জীবনে আসবে নতুন মোড় যেখানে দেখা যাচ্ছে, জেলে বসে গোপালের পুজো করছেন মিঠাই, আর তারপরেই মিঠাইয়ের উচ্ছেবাবু আসবে। এরপর কি হবে এখনো জানা নেই। তবে জেলে বসস পুজো পুরোটা অভিনয় ছিল এমনটা কিন্তু নয়। শুটিং এর মধ্যেই অভিনেত্রী মন দিয়ে প্রিয় গোপালের পুজো দিলেন সৌমিতৃষা, এবং লিখলেন, ‘ শুটের মধ্যে যখন সত্যি সত্যিই তোমায় ডাকি, শুভ জন্মাষ্টমী। এরপর অভিনেত্রীর এই ভিডিও দেখে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Recent Posts