বিনোদন

প্রতিটি মুহূর্তেই ঘাম ঝরানো দৃশ্য, দরজা খুলে দেখবেন না এই সাহসী ওয়েব সিরিজ

এই ওয়েব সিরিজে অভিনেত্রী প্রযুক্তা দুসান প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর সৌন্দর্যে এবং উষ্ণতম অভিনয়ের ফলে মুহূর্তের মধ্যে ওয়েব সিরিজটি লক্ষ লক্ষ ভিউ পেয়েছে।

Advertisement

Advertisement

বর্তমানে টলিউড, বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে বেশিরভাগ মানুষ আনন্দ নিচ্ছে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ গুলির। আজকাল উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। যেখানে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভরপুর। ফলে এইসব ওয়েব সিরিজ দেখতে আজকাল বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

Advertisement

জানলে অবাক হবেন, ইন্টারনেটের এইসব অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে ইতিমধ্যে ভিড় জমাচ্ছেন লক্ষাধিক মানুষ। এই নিবন্ধে আমরা আপনাদের বলি, কিছুদিন আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে ওয়েব সিরিজ পত্র পেটিকার সিজন ১ রিলিজ করেছে। যার ট্রেলার প্রকাশিত হওয়ার পর থেকে আগ্রহের সাথে অপেক্ষা করেছিলেন নেটিজেনরা। কারণ, এই ওয়েব সিরিজের ট্রেলারের প্রতিটি ফ্রেমে ছিল উষ্ণতার ছোঁয়া।

Advertisement

মার্চ মাসে মুক্তিপ্রাপ্ত পত্র পেটিকার সিজন-১ ইতিমধ্যে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। এই ওয়েব সিরিজে অভিনেত্রী প্রযুক্তা দুসান প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর সৌন্দর্যে এবং উষ্ণতম অভিনয়ের ফলে মুহূর্তের মধ্যে ওয়েব সিরিজটি লক্ষ লক্ষ ভিউ পেয়েছে।

Advertisement

আমরা আপনাদের বলে রাখি, হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল তারকা হলেন প্রযুক্তা দুসান। এর আগেও তাঁর অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ উল্লু এবং অন্যান্য জায়গায় রিলিজ করেছে। তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটি বিশেষভাবে দাগ কেটেছে মানুষের মনে। এই ওয়েব সিরিজে দেখা গেছে, স্বামী বাইরে থাকার কারণে গ্রামের পোস্টমাস্টারের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। এরপর প্রতিটি মুহূর্তে চলতে থাকে ঘাম ঝরানো কার্যক্রম। যা দেখতে হলে অবশ্যই আপনাকে হেডফোন ব্যবহার করতে হবে।

Recent Posts