ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে তাপমাত্রা বাড়ালেন এই অভিনেত্রীরা, রইল ঝলক

Advertisement

Advertisement

কারণে অকারণে মিডিয়ার পাতায় প্রায়ই চর্চায় থাকেন বলিউডের ছোট থেকে বড় সমস্ত ডিভারাই। অভিনয় থেকে শুরু করে নিজেদের ব্যক্তিগত জীবন সবটা নিয়েই মিডিয়ায় চর্চায় থাকতে দেখা যায় বলিউডের অভিনেত্রীদের। তারকা জগৎ-এর সদস্য হওয়ার সুবাদে প্রায় সবসময় ক্যামেরা পারফেক্ট থাকতে হয় তাদের। অভিনয়ের পাশাপাশি অংশগ্রহণ করতে হয় একাধিক বোল্ড ফটোশুটেও। সম্প্রতি তেমনই বেশ কিছু বোল্ড ফটোশুটের ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড লুকে দেখা গিয়েছে বেশ কয়েকজন অভিনেত্রীকেই।

Advertisement

১) প্রিয়াঙ্কা চোপড়া – বর্তমান সময়ে দাঁড়িয়ে বলিউড থেকে হলিউড কাঁপাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে তিনি নিজের স্বামী নিক জোনাসের সূত্র ধরেই বিদেশ নিবাসী। হলিউডের মঞ্চে পা রাখলেও বলিউডে তার দাপট কমেনি এতটুকুও। সেকথা অবশ্য আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তবে এই মুহূর্তে অভিনেত্রীর একটি বোল্ড ফটোশুটের ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে ব্লাউজ ছাড়াই দেখা মিলেছে অভিনেত্রীর। এদিন নুড গ্লসি মেকাপে সোনালী শাড়িতে নিজের টোনড বডি শো-অফ করেছিলেন প্রিয়াঙ্কা। তার চোখে মুখে বোল্ডনেসের ছাপ ছিল একেবারেই স্পষ্ট। সেই ঝলক অবশ্য অভিনেত্রী ভাইরাল হওয়া ছবিতে নজর রাখলেই বোঝা যাবে। অভিনেত্রীর সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ছবিটি যে রীতিমতো উষ্ণতা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার, তা আর বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

২) মৌনি রায় – বলিউডের অন্যতম প্রথম সারির সুন্দরী, বোল্ড অভিনেত্রী মৌনি। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও কম লাস্যময়ী নন অভিনেত্রী। ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন যেকোনো ধরনের পোশাকেই সাবলীল তিনি। প্রায়ই শাড়ি লুকে দেখা মেলে তার। সম্প্রতি অভিনেত্রীর যে ছবিটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেখানে একটি সবুজ ডিজাইনার শাড়িতে ব্লাউজ ছাড়াই ক্যামেরার সামনে দেখা দিয়েছিলেন অভিনেত্রী। পরেছিলেন মানানসই জমকালো গয়নাও। এদিন হেভি মেকাপে বোল্ডনেস বজায় রেখেছিলেন তিনি। তার এই ঝলক যে রীতিমতো তাপমাত্রা বাড়িয়েছে তার অগণিত ভক্তদের মনের, সেকথা অবশ্য আলাদাভাবে আর বলার প্রয়োজন নেই। উল্লেখ্য, ২০২২’এর শুরুতেই গোয়াতে নিজের দীর্ঘদিনের প্রেমিক সুরাজ নামবিয়ার সাথে সাত পাক ঘুরেছেন তিনি।

Advertisement

৩) ঐশ্বর্য রাই বচ্চন – বচ্চন পরিবারের পুত্রবধূ হওয়ার পাশাপাশি বিশ্বসুন্দরী তিনি। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তার রূপ ও অভিনয়ের কাছে হার মানবে বহু বড় বড় তারকারাও। ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘নৌকাডুবি’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। সেখানে ব্লাউজ ছাড়াই তার সেই পুরোনো দিনের লুক ভীষণভাবে নজর কেড়েছিল দর্শকমহলের, যা আজীবন রয়ে যাবে স্মৃতির পাতায়। এই মুহূর্তে অভিনেত্রী নিজের সেই চরিত্রের সাজেই চর্চায় উঠে এসেছেন।

Recent Posts