Anushka Sharma: প্রবল বাতাসে উড়ল নায়িকার টপ, পোশাক নিয়ে তুমুল বিতর্কে অনুষ্কা শর্মা

Advertisement

Advertisement

অনুষ্কা শর্মা বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। মা হওয়ার পর প্রসিত রায় পরিচালিত ‘চাকদহ এক্সপ্রেস’এর সূত্র ধরেই পুনরায় বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির শুটিংও। জোরকদমে চলছে শুটিং পরবর্তী কাজ। ছবিটি ভারতীয় মহিলা ক্রিকেট দলের ঝুলন গোস্বামীর চরিত্রের উপর নির্ভর করেই তৈরি হচ্ছে। তার জীবনের ওঠা পড়ার প্রতিটি ধাপ দেখানো হবে ছবিতে। আপাতত, সেই নিয়েই মিডিয়ার পাতায় বেশ কয়েকমাস ধরে চর্চার আলোতে বিরাট পত্নী।

Advertisement

তবে এই মুহূর্তে একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরে নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল কটাক্ষের শিকার হয়েছেন অনুষ্কা শর্মা। ভাইরাল হওয়া ভিডিওতে কোন একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে হলুদ অফ-শোল্ডার টপ ও ব্লু ডেনিমে ছিলেন তিনি। আর সেই অনুষ্ঠানেই এই পোশাকের সূত্র ধরে একাধিকবার ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়তে হয়েছে তাকে। হাওয়ায় রীতিমতো উঠছিল তার পোশাক। তিনি সেখানে উপস্থিত থাকাকালীন পুরো সময়টায় রীতিমতো হাত দিয়ে ধরেছিলেন নিজের টপ। সেই ঝলক অবশ্য নজর এড়ায়নি মিডিয়ার।

Advertisement

খুব স্বাভাবিকভাবেই বলা চলে, এদিন এই পোশাকে একেবারেই সাবলীল ছিলেন না বিরাট পত্নী। বারবার ক্যামেরার সামনেই নিজের পোশাক ঠিক করতে দেখা গিয়েছে তাকে। আর সেই ঝলক ক্যামেরাবন্দি হতেই ভাইরাল নেটদুনিয়ায়। এই ঝলক নেটনাগরিকদের একাংশের চোখে পড়তেই একাধিক কু-মন্তব্যে শুনতে হয়েছে অভিনেত্রীকে। কেউ বলেছেন, যে পোশাকে তিনি সাবলীল নন, তেমন পোশাক পরার কি প্রয়োজন ছিল? আবার কেউ উরফি জাভেদের সাথে তুলনা করেছেন তার। এমন নানা ধরনের মন্তব্যের তীরে সম্প্রতি বিদ্ধ হয়েছেন অনুষ্কা শর্মা। আর সেই সূত্রেই এই মুহূর্তে মিডিয়ার পাতায় একাংশের মাঝে তুমুল চর্চিত ভামিকার মা।

Advertisement

Recent Posts