ভোট শেষ হলে আমরা ওদের জয় সিয়ারাম বলিয়ে ছাড়বো, অমিতকে তোপ অভিষেক

শনিবার দক্ষিণ ২৪ পরগনা কুলপি থেকে তৃণমূলের নেতা তথা ডায়মন্ড হারবারের বিধায়ক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বললেন, ' এবারে অমিত শাহ জয় সীয়া রাম বলবেন।"

Advertisement

Advertisement

এবারে শুরু হলো জয় শ্রীরাম বনাম জয় সিয়া রাম স্লোগান। বিধানসভার আগে এই স্লোগান যুদ্ধে তপ্ত আছে রাজ্য রাজনীতি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) কোচবিহারের সভা থেকে বলেছিলেন, ” ভোটের পরে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জয় শ্রীরাম বলবেন।” আর এবারে শনিবার দক্ষিণ ২৪ পরগনা কুলপি থেকে তৃণমূলের নেতা তথা ডায়মন্ড হারবারের বিধায়ক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বললেন, ‘ এবারে অমিত শাহ জয় সীয়া রাম বলবেন।”

Advertisement

উল্লেখ্য, বারবার জয় শ্রীরাম স্লোগান নিয়ে আপত্তি তুলেছে তৃণমূল। তার থেকে তৃণমূল এগিয়ে রেখেছে জয় সিয়া রাম স্লোগান। আর ভোটের আগে এই স্লোগান নিয়ে চর্চা একেবারে চরমে উঠে গেলো। বোঝাই যাচ্ছে, আগামী রাজনীতির একটি বড়ো অংশ হতে চলেছে এই স্লোগান। এরকমটাই ধারণা ওয়াকিবহালদের।

Advertisement

ভোটের আগে এখন লাগাতার ভোটের প্রচার করছে সমস্ত রাজনৈতিক দলগুলো। লাইমলাইটে আছে তৃণমূল এবং বিজেপি। যেখানেই জনসভা হচ্ছে, তার ঠিক ২৪ ঘন্টার মধ্যেই নেমে যাচ্ছে বিপরীত পক্ষ। সেভাবেই এবারে শনিবার দক্ষিণ ২৪ পরগনার কুল্পি বিধানসভায় জনসভা এবং রোড শো করলেন অভিষেক (Abhishek Banerjee)।

Advertisement

সেই জনসভা থেকে তিনি বললেন, ” বিজেপি নেতারা বলে জয় শ্রীরাম। আর আমরা বলি জয় সিয়ারাম। অর্থাৎ সীতা ও রাম। আগে আসে নারীর নাম। আর বিজেপি নেতারা এটা উচ্চারণ করেন না। কারণ তারা নারীকে সম্মান দিতে জানেন না। আমরা ওদের ভোটের পরে জয় সিয়ারাম বলিয়েই ছাড়বো।”

Recent Posts