বিরাট-অনুষ্কার ঘরে আসতে চলেছে কন্যাসন্তান, ভবিষ্যদ্বাণী জ‍্যোতিষীর

Advertisement

Advertisement

এই মুহূর্তে বিরাট কোহলি (virat kohli) অনুষ্কা শর্মা (anushka Sharma)-র অনাগত সন্তান নিয়ে জল্পনা তুঙ্গে।  এর মধ্যেই বিখ্যাত জ‍্যোতিষী পন্ডিত  জগন্নাথ গুরুজি  (pandit jagannath guruji) বিরাট-অনুষ্কার ঠিকুজি-কুষ্ঠি বিচার করে জানিয়েছেন, বিরুষ্কার ঘর আলো করে আসতে চলেছে কন্যাসন্তান। বিরাট ও অনুষ্কা জানিয়েছেন তাঁদের সন্তানকে তাঁরা মিডিয়ার আলো থেকে দূরে রাখতে চান। তাঁরা চান, তাঁদের সন্তান আরও পাঁচটা সাধারণ বাচ্চার মতোই বড় হোক।

Advertisement

সম্প্রতি অনুষ্কা নিজের বাড়ির ব্যালকনিতে বসে ব্রেকফাস্ট করছিলেন।  তাঁর ব্রেকফাস্ট করার ছবি পাপারাৎজির ক্যামেরাবন্দী হয়ে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনুষ্কা ইন্সটাগ্রামে  এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে লিখেছেন, তাঁর ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করার অধিকার নেই মিডিয়ার।  অনুষ্কা মিডিয়াকে অনুরোধ জানিয়েছেন তাঁর ব্যক্তিগত পরিসর লঙ্ঘন না করতে।  এর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অনুষ্কার ব্রেকফাস্ট খাওয়ার ছবিটি রিপোস্ট করেছেন তিনি।

Advertisement

ক্রমশ এগিয়ে আসছে অনুষ্কা ও বিরাটের সন্তানের পৃথিবীতে আসার সময়।   এর মধ্যেই একটি সাক্ষাৎকারে অনুষ্কা ও বিরাট জানিয়েছেন, তাঁরা দুজনেই সাধারণ পরিবারের সন্তান। সুতরাং তাঁরা ঠিক করেছেন, তাঁদের সন্তানও সাধারণভাবেই বড় হবে।  তার শৈশবে থাকবে না মিডিয়ার স্পটলাইট ও সোশ্যাল মিডিয়া। বিরাট ও অনুষ্কা জানিয়েছেন,  বাবা-মা হিসাবে তাঁরা দুজনেই তাঁদের দায়িত্ব ভাগ করে নেবেন।

Advertisement

নতুন বছরে ভোগ ইন্ডিয়া সামনে নিয়ে এসেছে মাতৃত্বকালীন ফ্যাশনকে। তার জন্য তারা তাদের কভার গার্ল হিসাবে বেছে নিয়েছে  অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। এই মুহূর্তে গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা। অনুষ্কাকে বিশেষ কিছু পোশাকে সাজানো হয়েছে।  তার মধ্যে একটি হল অফ হোয়াইট ঢোলা ট্রাউজার্স, অফ হোয়াইট ম্যাটারনিটি বিকিনি টপ এবং  অফ হোয়াইট লং জ‍্যাকেট। এছাড়া তাঁকে পরানো হয়েছে সবুজ রঙের ঈষৎ ঢোলা ম্যাটারনিটি ড্রেস এবং একটি  বিভিন্ন রঙের কম্বিনেশন করা সি থ্রু ম্যাটারনিটি ড্রেস।  চলতি বছরের  জানুয়ারি মাসে ভোগ ইন্ডিয়ার এই ইস্যুটি প্রকাশিত হয়েছে ।  একইসঙ্গে  জানুয়ারি মাসেই জন্ম হতে চলেছে  অনুষ্কা  ও বিরাটের সন্তানের।   এই মুহূর্তে পরিবারের সঙ্গে সময় কাটাতেই পছন্দ করছেন অনুষ্কা।  তিনি বলেছেন, প্রতি মুহূর্তে  নিজের শরীরের ভিতর একটা জীবন অনুভব করছেন তিনি।  অনুষ্কা বলেন, বাবা -মা হওয়ার সময় থেকেই নিজের চেয়ে বেশি কাউকে ভালোবাসার সময় শুরু হয়।

গত  বছরের অগষ্ট মাসে অনুষ্কার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের কয়েকটি ফটো শেয়ার করে লিখেছিলেন, খুব তাড়াতাড়ি তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন এবং 2021 সালের জানুয়ারি মাসে আসতে চলেছে নতুন অতিথি।  সেই ফটোগুলিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।  যথারীতি বলিটাউন ও ক্রিকেট মহল থেকে আসতে শুরু করে শুভেচ্ছাবার্তা।  নেটিজেনরাও শুভেচ্ছা জানান বিরাট, অনুষ্কাকে।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালের 11 ই ডিসেম্বর ইটালির তাস্কানিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি (virat kohli) ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার রসায়ন সোশ্যাল মিডিয়ায় বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে।  প্রেগনেন্ট হওয়ার পর কিছু দিন আগে কালো রঙের সুইমিং কস্টিউমে নিজের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনুষ্কা। সেই ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছিল।  সম্প্রতি পিতৃত্বকালীন ছুটি নিয়ে দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন বিরাট। এই মুহূর্তে বিরাট ও অনুষ্কা একসঙ্গেই সময় কাটাচ্ছেন।