বিনোদন

বিরাট কোহলির বোন সৌন্দর্য্যে টেক্কা দেবে অনুষ্কা শর্মাকেও, ছবি না দেখলে বিশ্বাস হবে না

বিরাট কোহলির বোনের নাম ভাবনা কোহলি

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটের মেরুদন্ড বিরাট কোহলির ফ্যান লাখ লাখ ভারতীয়। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে অনেকেই বিরাট কোহলির কভার ড্রাইভের ফ্যান। তাঁর খেলার ধরণ এবং শক্তিশালী লড়াইয়ের জন্য তিনি সর্বদা খবরের শিরোনামে থাকেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ক্যারিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝে লাইমলাইটে আসেন। স্ত্রী অনুষ্কার সাথে তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে থাকেন।

Advertisement

জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি কিছু বছর আগেই বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে বিয়ে করেন। বর্তমানে তাদের এক মিষ্টি কন্যাসন্তান রয়েছে। নাম ভামিকা। এই তিনজনের কথা মাঝে মাঝেই খবরের শিরোনামে এলেও, আপনারা হয়তো বিরাট কোহলির বোনের সম্বন্ধে কোনো কিছু জানেন না। শুনলে অবাক হবেন, বিরাট কোহলির বোন সৌন্দর্যের নিরিখে অনুষ্কা শর্মাকে কঠিন প্রতিদ্বন্দ্বীতায় ফেলে দেয়।

Advertisement

Advertisement

আসলে বিরাট কোহলিরা তিন ভাইবোন। বড় ভাইয়ের নাম বিকাশ কোহলি এবং ছোট বোনের নাম ভাবনা কোহলি। এই ভাবনা কোহলিকে নিয়ে আজকের এই প্রতিবেদন। তিনি সম্প্রতি কিছু ছবি শেয়ার করেছেন ইন্টারনেট দুনিয়াতে যা ব্যাপক ভাইরাল হয়েছে। নেট নাগরিকরা এই ছবিতে বিরাট কোহলির বোনের প্রশংসা করছেন। আপনাদের জানিয়ে রাখি, ভাবনা কোহলিকে দেখতে খুবই সুন্দরী। তিনি সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারেন বড় বড় বলিউড অভিনেত্রীদেরও। ভাবনা এখন বিবাহিত এবং সে দুই সন্তানের মা হয়েছে। আজ দুই সন্তানের মা হওয়ার পরেও তাকে এত সুন্দর দেখায়, যা ছবি না দেখলে আপনিও বিশ্বাস করতে পারবেন না।