খেলা

Virat Kohli: অনুষ্কার সাথে ‘শার্টলেস’ ছবি শেয়ার করলে কোহলি! মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দীর্ঘ কয়েক বছর ব্যাট হাতে ধারাবাহিক ব্যর্থতার পর নতুন বছরটি দুর্দান্ত শুরু করেছেন বিরাট কোহলি। ২০২৩ সালের প্রথম ম্যাচে ব্যাক্তিগত সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি।

Advertisement

Advertisement

সম্প্রতি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাজার লাইক শেয়ারের পাশাপাশি একাধিক কমেন্ট পেয়েছে ছবিটি। এক কথায়, বিরাটের শেয়ার করা ছবিটি বেশ পছন্দ হয়েছে নেটপ্রেমীদের।

Advertisement

ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি তার স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে অনুষ্কার সাথে সমুদ্র সৈকতে সময় কাটাতে দেখা যাচ্ছে বিরাট কোহলিকে। তবে ছবিটি তীব্র আলোচিত হওয়ার আসল কারণ আর কিছুই নয় বরং বিরাট কোহলি শার্টলেস অবস্থায় ছবিটি শেয়ার করেছেন।

Advertisement

ছবিটিতে দেখা গেছে, ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি খালি গায়ে সমুদ্র তীরে বসে রয়েছেন। তার সাথে টেবিল শেয়ার করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। পাশাপাশি ছবিটিতে আরও দেখা গেছে যে, বিরাট কোহলি পানীয় জাতীয় কোন কিছু পান করছেন। খালি গায়ে বিরাট কোহলির এমন ছবি দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন নেট প্রেমীরা।

Advertisement

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ব্যাট হাতে ধারাবাহিক ব্যর্থতার পর নতুন বছরটি দুর্দান্ত শুরু করেছেন বিরাট কোহলি। ২০২৩ সালের প্রথম ম্যাচে ব্যাক্তিগত সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। যেটি ছিল তার ক্যারিয়ারের ৭৩তম সেঞ্চুরি! নতুন বছরে বিরাট কোহলির স্বপ্নের প্রত্যাবর্তনে ভারতীয় ক্রিকেটে যেন খুশির জোয়ার উঠেছে। কারণ চলতি বছর ভারতের মাটিতে একদিনের বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। আর বিরাট ফর্মে ফেরা মানে ক্রিকেটে আরও একটি নতুন ইতিহাস সৃষ্টি হতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।