ছেলের সামনে খোলা পোশাকে অভিনেত্রী অ্যামি, নেট দুনিয়ায় নিন্দার ঝড়

Advertisement

Advertisement

ব্রিটিশ অভিনেত্রী ও মডেল, এমি জ্যাকশন প্রাথমিকভাবে তামিল, তেলুগু ও হিন্দি ভাষাভাষির ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর হিন্দি মুভিতেও অভিনয় করেন তিনি। মাত্র ১৬ বছর বয়সে এমি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেন। এরপর হাতেখড়ি দেন তামিল ছবি ‘মাদরাসাপত্তিনম’-দিয়ে। ২০১২ সালে, একটি রোমান্টিক ড্রামা ‘এক দিওয়ানা থা’ দিয়ে প্রবেশ করেন। বিশেষত, প্রভুদেবার ‘সিং ইজ ব্লিং’ ছবিতে অক্ষয় কুমারের অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এ গেল প্রফেশনাল পার্ট, ব্যক্তিগত জীবন এমি-র বেশ চমকপ্রদ। চার জনের সঙ্গে হাতে গুনে প্রেম করার পর শেষে ২০১৯ এ এক বিজনেসম্যানের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়ে একটি পুত্র সন্তানের জন্মও দিয়ে দেন এমি জ্যাকশন ( Amy Jackson).

Advertisement

এখনও পর্যন্ত সবই ঠিক আছে, কিন্তু তিনি যেই পোশাকে ছবি তোলেন তা খুবই সাধারন ব্যপার, কিন্তু সন্তানের সামনে অশ্লীল ড্রেসে কীভাবে থাকেন তা নিয়ে অনেকেই ছিঃ ছিক্কার করেছেন।

Advertisement

Advertisement

আসলে, আমাদের কাছে মাতৃত্বের কনসেপ্ট একদমই আলাদা। এখানে মা মানে নগ্নতা নয়। মা মানেই শালীনতা, আশ্রয়, মমতা। কিন্তু এমির ছবিতে আগেও যেমন নগ্নতা প্রধান ইউএসপি, সন্তানের পরবর্তী সময়েও ইউএসপি হল নগ্নতা। সম্প্রতি এমি তাঁর ছেলের ১ বছরের জন্মদিন উদযাপন করেন, সেখানেও এমির অশ্লীল পোশাক নিয়ে নেটিজেনরা কটাক্ষ করেছেন।

যাইহোক, এখন তিনি ব্রেকেই রয়েছেন। বিয়ে এবং ছেলে হওয়ার পর বিনোদন জগতকে পাকাপাকিভাবেই বিদায় জানিয়েছেন। ছেলের সঙ্গেই বেশীরভাগ সময় কাটাচ্ছেন এমি।

ছেলের একমাস জন্মদিন হোক বা এক বছরের, সবটাই বেশ ফলাও করেই সেলিব্রেট করেন মডেল, অভিনেত্রী এমি জ্যাকসন।

Recent Posts