বিনোদন

Vidisha Srivastava Pregnancy: প্রেগন্যান্সিতে বোল্ড অবতারে ধরা দিলেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত অভিনেত্রী, দেখুন সাহসী ফটোশ্যুট

Advertisement

Advertisement

অন্তঃসত্ত্বা ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত অভিনেত্রী বিদিশা শ্রীবাস্তব ( Vidisha Srivastava). ক্যামেরার সামনে এলেন বোল্ড লুকে। তাঁর প্রেগন্যান্সি ফটোশ্যুট দেখলে চোখ কপালে উঠবে। অন্তঃসত্ত্বা কালীন অভিনেত্রী বিদিশার গ্ল্যামার বেড়ে দ্বিগুণ। এই সময়ে স্টাইলেও তিনি এককাঠি উপরে।

Advertisement

হিন্দি কমেডি সিরিয়াল ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খুবই সুপরিচিত একটি সিরিয়াল। কমেডিতে ভরপুর এই ধারাবাহিকের অনিতা ভাবী চরিত্রে অভিনয় করতেন বিদিশা। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা, সেই খবর তিনি সকলের সঙ্গে শেয়ার করেন বোল্ড প্রেগন্যান্সি ফটোশ্যুটের মধ্যে দিয়ে, যেখানে বিদিশার সৌন্দর্য ঠিকরে বেরোচ্ছে।

Advertisement

ইতিমধ্যেই বিদিশার বোল্ড প্রেগন্যান্সি ফটোশ্যুট ভাইরাল হয়েছে। যেখানে তাকে লাল ও সাদা পোশাকে দেখা গিয়েছে। স্বামীর সঙ্গে একটি সাদা রঙের টু-পিস ড্রেসে সেজেছিলেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রীকে খুবই মিষ্টি দেখাচ্ছিল। আরেকটি ছবিতে তিনি সেজেছিলেন শুধুমাত্র লাল ওড়না জড়িয়ে। লাল লিপস্টিক-টিপ, ও কোঁকড়ানো চুল দিয়ে সাজ সম্পূর্ন করে ক্যামেরার সামনে ধরা দেন। এই সাজে অভিনেত্রী হয়ে উঠেছিলেন মোহময়ী ও সুপার হট।

Advertisement

শোনা যাচ্ছে আগামী জুলাই মাসের মধ্যেই নতুন অতিথির আমন্ত্রণ জানাতে চলেছেন অভিনেত্রী বিদিশা ও তাঁর স্বামী। ২০১৮ সালে বিয়ে করেছিলেন তিনি চুপিসারে। পরবর্তীতে প্রেগন্যান্সির খবরও চাপা রাখেন। কিন্তু, এক সাক্ষাৎকারে তিনি জানান যে তাঁর বহুদিনের ইচ্ছা ছিল প্রেগন্যান্সির সময় বোল্ড ফটোশ্যুট করবেন। স্বামীর সমর্থনে এবার প্রেগন্যান্সি বোল্ড ফটোশুটে ভাইরাল হলেন অভিনেত্রী বিদিশা।

Recent Posts