দু’টাকায় পেয়ে যান ইন্টারনেট ডেটা এবং কলের সুবিধা, JIO কে টক্কর দিল VI

Advertisement

Advertisement

Jio, Vi জাতীয় বহু কোম্পানি বর্তমানে সেরা সেরা কিছু প্রিপেড প্ল্যান অফার করে। প্রায়শই টেলিকমিউনিকেশনের ক্ষেত্রে এই প্ল্যান কার্যকরী থাকে কিন্তু আপনি কি জানেন কোন কোম্পানির প্রিপেড প্ল্যান সবথেকে ভালো? অপেক্ষা কৃত ভাবে Jio একটু সস্তায় বেশ কিছু প্ল্যান অফার করে। কিন্তু Vi এর কাছে এমন একটি প্ল্যান আছে যেখানে আপনারা প্রত্যেকদিন মাত্র 2 টাকা 8 পয়সায় বিভিন্ন সাবস্ক্রিপশন সহ পেয়ে যাবেন 1 জিবি করে ইন্টারনেট। পাশাপাশি থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা।

Advertisement

ভোডাফোন আইডিয়া 699 টাকার রিচার্জ প্ল্যান আপনাকে অনেক কিছু সুবিধা অফার করে। 84 দিনের জন্য এই প্ল্যান বৈধ থাকে এবং প্রত্যেক দিন আনলিমিটেড 4 জিবি করে ইন্টারনেট অফার করা হয়। তার পাশাপাশি Vi মুভি এবং টিভি অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন তো থাকছেই।

Advertisement

তবে জানিয়ে রাখি এটা একটি ডবল ডেটা অফার প্ল্যান। অর্থাৎ এই প্ল্যান আপনাকে অফার করছে প্রতিদিন 2 জিবি করে ডাটা। কিন্তু বর্তমানে একটি প্রমোশনাল অফার চলাকালীন সময়ে অফার করছে 4 জিবি করে নেট। এর সাথে থাকছে 84 দিনের ভ্যালিডিটি এবং সর্বমোট 336 জিবি ইন্টারনেট। তার পাশাপাশি থাকছে প্রতিদিন 2 টাকা 8 পয়সায় 1 জিবি করে ডাটা এবং সীমাহীন কলিং এর সুবিধা। রিলায়েন্স জিওর কাছে 599 টাকার একটি প্ল্যান রয়েছে। সেটির মেয়াদ 84 দিন এবং প্রত্যেকদিন 2 জিবি করে ইন্টারনেট অফার করা হয়। তবে সেখানে আপনাদের প্রত্যেকদিন খরচ পড়বে 3 টাকা 56 পয়সা।

Advertisement

Recent Posts