বলিউড

Urvashi Rautela: উর্বশী রাউতেলা এমন পোশাক পরেছেন, সাহসীকতার সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী

Advertisement

Advertisement

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। মডেলিং দিয়ে শুরু করেছিলেন নিজের কেরিয়ার। তবে মডেলিং দিয়ে শুরু করলেও পরবর্তীকালে তিনি বড়পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন। বলিউডের তারকারা কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন, এই অভিনেত্রীও তার ব্যতিক্রমী নন। চলতি বছরেই উর্বশী রাউতেলা ‘ইন্ডিয়াস্ প্রাইড’ বা ২০২২’এর সবথেকে শক্তিশালী মহিলা হিসেবে মনোনীত হয়েছিলেন। তবে সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায় নেটনাগরিকদের সাথে। সম্প্রতি নিজের একটি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছে অভিনেত্রী, যাতে অভিনেত্রীকে প্রয়োজনের তুলনায় অতিরিক্ত লাস্যময়ী দেখাচ্ছিল। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে তার অধিকাংশ পুরুষ ভক্তদের। এমন রূপে অভিনেত্রী প্রকাশ্যে আসতেই আবারো পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ার।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে ক্রিস্টালের কাজ করা রংচংয়ে, ঝকমকে পোশাকে দেখা গিয়েছে। এই পোশাক তার উরু ছিল দৃশ্যমান। এই পোশাকে চুল সেট করে, হালকা মেকাপে সেজেছিলেন অভিনেত্রী। হালকা গোলাপি রঙের লিপস্টিকে তাকে আরো বেশি আকর্ষণীয় লাগছিল। একটি ডিজাইনার দেওয়ালের দিকে মুখ করেই ছবিটি তুলেছেন উর্বশী। নীচ থেকে তোলা হয়েছে ছবিটি, তা অভিনেত্রীর শেয়ার করা ছবিতে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রীর এই লুক মুগ্ধ করেছে সকলকে। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল উর্বশী রাউতেলা, যারা তাকে ফলো করেন তারা জানবেন। সম্প্রতি অভিনেত্রীর এই প্রয়োজনের তুলনায় অতিরিক্ত বোল্ড সাজ নজর টেনেছে অধিকাংশ নেটিজেনদের।

Recent Posts