পারফর্ম করতে গিয়ে উর্বশী রাউতেলার পোশাকে প্রতারণা, অভিনেত্রীর সঙ্গে ঘটল এমন ঘটনা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। মডেলিং দিয়ে শুরু করেছিলেন নিজের কেরিয়ার। তবে মডেলিং দিয়ে শুরু করলেও পরবর্তীকালে তিনি বড়পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন। বলিউডের তারকারা কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন, এই অভিনেত্রীও তার ব্যতিক্রমী নন। সম্প্রতি ৫০ হাজার লোকের সামনে যা হলো, তা দেখে অবাক সকলেই।

Advertisement

সম্প্রতি উর্বশী রাউতেলা ‘ইন্ডিয়াস্ প্রাইড’ বা ২০২২’এর সবথেকে শক্তিশালী মহিলা হিসেবে মনোনীত হয়েছেন। সেই পুরস্কার নিতেই সম্প্রতি দুবাইতে উপস্থিত ছিলেন তিনি। সম্প্রতি ভারতের প্রথম মহিলা অভিনেত্রী হিসেবে ঊর্বশী রাউতেলা দুবাইয়ের একমাত্র সাত তারা রেস্তোরাঁ বুর্জ আল আরবের এবারের টপ ফ্লোরে পারফর্ম করেছেন ৫০ হাজার মানুষের সামনে। সকলেই তার পারফর্ম্যান্স উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। তবে এদিন মঞ্চে যা হল, তা দেখে অবাক সকলেই। সম্প্রতি সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমতো ভাইরাল হয়ে রয়েছে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। তিনি বিভিন্ন ধরনের ডিজাইনের পোশাক পরতে পছন্দ করেন। যেকোনো ধরনের পোশাকই তিনি সাবলীল। আর যার জন্য তিনি প্রায়ই চর্চায় থাকেন নেটিজেনদের মাঝে। তবে সম্প্রতি সেই পোশাকের জন্যই বিপদের সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। দুবাইয়ের মঞ্চে ৫০ হাজার দর্শকের সামনে আরেকটু হলেই খুলে যাচ্ছিল তার ডিজাইনার গাউন। অফ-শোল্ডার, ব্যাকলেস সবুজ ও সাদা রঙের মিশ্রণে একটি গাউন পরেছিলেন তিনি। যার উপর ছিল দামি স্টোনের কাজ। আর সেই কারণবশতই বারবার মঞ্চের উপরেই পোশাকটি ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তারই কিছু ঝলক এখন ভাইরাল নেটদুনিয়ায়। তবে অভিনেত্রী সকলের সামনে দক্ষতার সাথে পুরো বিষয়টিকে যেভাবে সামলেছেন, তা সত্যিই প্রশংসনীয়। রইল সেই ভিডিও।

Advertisement

সম্প্রতি এই ভিডিওটি শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তার অগণিত ভক্তদের মাঝে। উল্লেখ্য, সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের বেশ কিছু অংশ নিজেই নিজের অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামের পাতায় ইনস্টারিল আকারেই শেয়ার করেছেন এই ভিডিওটি। ভিডিওটির শেষ অংশে অ্যাওয়ার্ড হাতে হাসিমুখে গাড়িতে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তাকে এমন আন্তর্জাতিক মানের সুযোগ বারবার দেওয়ার জন্য।

Recent Posts