দীপাবলিতে স্যুট পরে মিষ্টি বিতরণ করলেন উরফি জাভেদ, অভিনেত্রীকে পুরো পোশাকে দেখে অবাক নেটিজেনরা

বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন এই উরফি জাভেদ

Advertisement

Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

Advertisement

নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে। তবে সম্প্রতি সবাইকে অবাক করে দিয়ে উরফি পুরো পোশাক পরে রাস্তায় বেরিয়েছিলেন।

Advertisement

আসলে মডেল অভিনেত্রীর নাম শুনলেই সবাই কল্পনা করে নেন তিনি ছোটখাটো কাটাছেঁড়া পোশাকে বোল্ড ভঙ্গিতে রাস্তায় বেরোবেন। কিন্তু দীপাবলীর উপলক্ষে সম্প্রতি উরফি জাভেদ মেরুন রঙের অফ শোল্ডার আনারকলি স্যুট পরেছেন। স্যুটের সঙ্গে নেটের দোপাট্টাও নিয়েছিলেন তিনি। সঙ্গে মানানসই কানের দুল ও হালকা মেকআপ করেছিলেন তিনি। উরফির এমন লুক দেখে সত্যিই অবাক হয়ে যান নেট নাগরিকরা। এই পোস্ট ইন্টারনেট দুনিয়াতে মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement