বলিউড

Urfi Javed: হাফ প্যান্টেই বোনের সাথে ডিনারে গেলেন উরফি, ছবি ভাইরাল হতে চর্চিত ডলিও

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। তবে এবার তার পাশাপাশি চর্চিত ডলি জাভেদও।

Advertisement

খুব সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। বলাই বাহুল্য, এখন সেই স্টাইল দেখেই চোখ কপালে সাধারণের। এই মুহূর্তে তার লুক নিয়েই চলছে তুমুল শোরগোল। মিডিয়ার পাতায় প্রায়ই নিজের অদ্ভুত সাজ-পোশাকের জন্য জনপ্রিয় তিনি। সপ্তাহে দুই একবার চলে আসেন নিজের ভিন্নধর্মী সাজ নিয়ে, যা দেখে অবাক হয়ে যান সাধরণের পাশাপাশি পাপারাজিৎরাও। তবে এবার অভিনেত্রীর স্টাইলকে টেক্কা দিয়েছে তার বোন ডলি। তাদের একসাথে দেখা মিলতেই মিডিয়ার পাতায় চলছে চর্চা।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে নীল ও গোলাপি রঙের হাফ প্যান্ট ও মানানসই ব্রা-লেটে দেখা দিয়েছেন। মানানসই সাজে পায়ে গোলাপি হাই হিলও পরেছিলেন উরফি। হাতে একটা গিফ্ট প্যাকেটও ছিল তার। এদিন সাথে বোন ডলিকেও দেখা গিয়েছিল। তার পরনে ছিল গোলাপি টপ ও বেলবটমস্। মানানসই হেয়ার স্টাইলে কাঁধে ঝোলানো ছিল গোলাপি ব্লেজার। এদিন দুজনে একসাথে নৈশভোজে সেরে ফেরার সময়ই ধরা দেন পাপারাজিৎদের ক্যামেরায়। তাদের এড়িয়ে যাননি কেউই। পাপারাজিৎদের সামনে একাধিক পোজও দিয়েছিলেন একসাথে। আর সেই ঝলক ভাইরাল হতেই আবারো নিজের পোশাকের সূত্র ধরে নজর কেড়েছেন অভিনেত্রী। পাশাপাশি দৃষ্টি আকর্ষণ করেছেন ডলি জাভেদও। অতএব বলাই বাহুল্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এবার লুকের দিক দিয়ে দিদিকে রীতিমতো টেক্কা দিয়েছে ডলি।

Advertisement

Recent Posts