বিনোদন

Urfi Javed: শার্টের বোতাম খুলে ব্রালেট শো-অফ করলেন উরফি, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চে থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

সম্প্রতি উরফি জাভেদ আবারো নতুন সাজে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূত হয়েছেন। ভায়োলেট রঙের পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শার্ট ও প্লাজো প্যান্টে সেজেছিলেন তিনি। শার্টের বোতাম পুরোপুরি খোলা অবস্থায় প্যান্টে ইন করে রেখেছিলেন তিনি। পোশাকের ভাঁজে তার ব্রালেট ছিল উন্মুক্ত। হালকা সাজে, হাইহিলে, চুলে হস্টেল বেঁধেছিলেন অভিনেত্রী। নিঃসন্দেহে আবারো নিজের অনুরাগীদের মুগ্ধ করেছেন অভিনেত্রী। এই সাজেই ইনস্টারিল ভিডিও বানিয়েছেন তিনি। এই মুহূর্তে যা রীতিমতো ভাইরাল তার অনুরাগীদের মাঝে।

Advertisement

যে রিল ভিডিওটি অভিনেত্রী শেয়ার করেছেন তাতে তাকে ‘লাল রাঙ্গ কি চোলা’ গানের সাথে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে। তিনি রীতিমতো গানটি উপভোগ করে নেচেছেন, তা তাকে দেখেই স্পষ্ট হয়েছে। রণবীর সিংয়ের এই গানে নেচেই মুগ্ধ করেছেন তার অনুরাগীদের। এই ভিডিওটি শেয়ার হতেই, তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওটি পছন্দ করেছেন তার অসংখ্য ভক্তরাও। উল্লেখ্য, কয়েকদিন আগে ঈদের একটি পার্টিতে তার বানানো রিল ভিডিওটিও পছন্দ হয়েছিল সকলের। সেখানে একেবারে অন্যরূপে পাওয়া গিয়েছিল উরফি জাভেদকে, যা মন কেড়েছিল সকলের।

Advertisement

Recent Posts