Urfi Javed Unseen Photo: নিজের একান্ত ছবি দেখালেন উরফি জাভেদ, দেখার আগে ঘর বন্ধ করুন

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো পোশাকের সূত্র ধরেই চর্চায় উরফি।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানান নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কয়েকদিন আগে ফুলহাতা গেঞ্জি কেটে যা অবস্থা করেছিলেন, তা দেখে রীতিমতো অবাক নেটজনতার একাংশ। তবে এবার এ যেন এক অন্য উরফিকে দেখলেন সকলে, যা দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না নেটনাগরিকরা। সম্প্রতি সেই ঝলকই ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ ‘ভাইরাল ভয়ানী’ সূত্র ধরে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে উরফিকে কালো আনারকলিতে দেখা গিয়েছে। ওড়না দিয়ে দিয়েছিলেন ঘোমটাও। একেবারে সাধারণ পোশাকে এদিন তিনি হাজির হয়েছিলেন গুরুদুয়ারাতে। ভালো করে পুজো দিয়ে সমস্ত পাপারাজিৎদের প্রসাদ খাওয়াতেও দেখা গিয়েছে তাকে। এমনকি মন্দিরে ঢোকার আগে জুতো খুলে নিজেই রেখে দিয়েছিলেন তিনি। এদিনও পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিতে ভোলেননি তিনি। সবশেষে গুরুদুয়ারা থেকে বেড়িয়ে গাড়িতে উঠে যান তিনি। সেই ঝলকও রয়েছে এই সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে।

Advertisement

Recent Posts