ভাইরাল & ভিডিও

Urfi Javed: জিন্সের বোতাম খুলে ক্যামেরার সামনে অভিনেত্রী উরফি, সামনের অংশ খবরের কাগজে ঢাকা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

সম্প্রতি নিজের একটি ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় নেটিজেনদের মাঝে আবারো চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। সম্প্রতি তার শেয়ার করা ইনস্টারিল ভিডিওতে এই চর্চিত ও বোল্ড অভিনেত্রী হাতে খবরের কাগজ নিয়ে, জিন্সের বোতাম খুলেই হাজির হয়েছিলেন। খবরের কাগজ দিয়েই আড়াল করেছিলেন নিজের শরীরের উপরের অংশ। কাগজে লেখা ছিল ‘বি ইয়রসেল্ফ’। ভিডিওর প্রথম অংশে সেই কাগজ দিয়ে নিজের মুখ ঢেকে রাখতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। পরে অবশ্য নিজেই ক্যামেরার সামনে হাসিমুখে দেখা দিলেন তিনি। অভিনেত্রীর এই নতুন লুক দেখে চোখ কপালে উঠে গিয়েছে নেটনাগরিকদের একাংশের। উল্লেখ্য, এই ভিডিও অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছিলেন, যা শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। রইল সেই ভিডিও।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ উরফি জাভেদ। বলাই বাহুল্য, তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বিপুল পরিচিতি অর্জন করেছেন মানুষের মাঝে। এই নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে সংযোগ স্থাপন করে চলেছেন। উল্লেখ্য, অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন কিভাবে নিজের উপর মিডিয়ার চোখ টিকিয়ে রাখতে হয়!

Advertisement

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি প্রতি মুহূর্তে কিছু না কিছু করেই চলেছেন। তাতে কে কি ভাবল! কে কি বলল! তাতে থোড়াই কেয়ার অভিনেত্রীর। তিনিই নিজের মর্জির মালিক। তিনি অন্যকারোর কথায় নিজের জীবন চালাতে নারাজ। বর্তমান যুগে দাঁড়িয়ে নেটদুনিয়ার অন্যতম সেনসেশন তিনি, তা নিঃসন্দেহে বলা চলে।

Recent Posts