Viral Video: এমন পোশাক পরে উদ্দাম নাচ উরফি জাভেদ, নাচের ঝড়ে কাবু গোটা নেটপাড়া

মিউজিক ভিডিওতে এবার দেখা পাওয়া যাবে ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদের

Advertisement

Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

Advertisement

নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে।

Advertisement

ফের একবার ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চায় এসেছেন উরফি জাভেদ। তবে এবার একটি মিউজিক ভিডিওর জন্য। হ্যাঁ, ঠিকই শুনেছেন। জিনাত আমন অভিনীত আইকনিক ছবি ‘রোটি কাপড়া অউর মাকান’-এর গান ‘হায় হায় ইয়ে মজবুরি’, যেটা কিনা গেয়েছিলেন খোদ সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর, সেই গানেরই রিমেক ভিডিও তৈরি করা হচ্ছে। যাতে অভিনয় করেছেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ।

Advertisement

মিউজিক ভিডিওর টিজার ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। তাতেই দেখা মিলেছে উরফির। ভিডিওতে যথারীতি নজর কাড়ে তাঁর পোশাক। সেখানে লাল শাড়িতে ‘হট’ হয়ে সামনে আসেন উরফি। শাড়ির সঙ্গে উরফি পরেছিলেন লাল রঙের বিকিনি ব্লাউজ। সোমবার গানের টিজার ভিডিও শেয়ার করে উরফি লিখেছিলেন, ‘হায় হায়, দেখুন আগামীকাল কী আসতে চলেছে’। সারেগামাপা মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে এই ভিডিও।

Recent Posts