বিনোদন

কালো শঙ্কু আকৃতির ব্রালেট পরে সাহসিকতার সীমা অতিক্রম করলেন Urfi Javed, দেখুন

বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দেন উরফি জাভেদ

Advertisement

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ডের বোল্ডনেস কুইন উরফি জাভেদ তাঁর শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করতে সিদ্ধহস্ত। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে এমন ফ্যাশনে বিশ্বাস করেন তিনি। তাই তো প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে আসেন তিনি। এমন ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হয়ে ওঠেন তিনি। এই বিষয়ে শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন এই মডেল অভিনেত্রী। বিগ বস এবং পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে অনেকখানি। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। এছাড়াও পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত। পাশাপাশি আজকাল তো আবার বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দিচ্ছেন উরফি জাভেদ।

Advertisement

অদ্ভুত পোশাক পরার জন্য দেশের মানুষের কাছে অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছে মডেল অভিনেত্রীকে। তবে তিনি নিজের ইচ্ছাতেই জীবন কাটাতে পছন্দ করেন। আবারও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। পোশাক দেখে এটা বোঝা খুবই মুশকিল সেটা পোশাক না অদ্ভুত কিছু জিনিস। একটি ছবিতে তিনি কালো শঙ্কু আকৃতির ব্র্যালেট পরেছেন। তিনি ছবিতে ডোনা ডেলি রেস্তোরাঁর অবস্থানও উল্লেখ করেছেন। উরফিকে তার সর্বশেষ পোশাকে তার ক্লিভেজ ফ্লান্ট করতে দেখা যায়। একটি কালো স্যুট, একটি মখমলের স্কার্ট পরা অবস্থায় উরফি দৃষ্টি আকর্ষণ করেছিল। এই পোস্ট ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Recent Posts