বলিউড

Urfi Javed: আবারো দুঃসাহসিক লুকে হাজির উরফি, এবারের ঝলক দেখে তাকে নিষিদ্ধ করার দাবি একাংশের

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। তবে অভিনেত্রীর সাম্প্রতিক ঝলক দেখে তাকে নিষিদ্ধ করার দাবি তুলেছেন নেটজনতার একাংশ।

Advertisement

খুব সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। বলাই বাহুল্য, এখন সেই স্টাইল দেখেই চোখ কপালে সাধারণের। এই মুহূর্তে তাকে নিয়ে চলছে তুমুল কাটাক্ষ। মিডিয়ার পাতায় প্রায়ই নিজের অদ্ভুত সাজ-পোশাকের জন্য জনপ্রিয় তিনি। সপ্তাহে দুই একবার চলে আসেন নিজের ভিন্নধর্মী সাজ নিয়ে, যা দেখে অবাক হয়ে যান সাধরণের পাশাপাশি পাপারাজিৎরাও। এবার অভিনেত্রী যে পোশাকে দেখা দিয়েছেন, তা যে তার আগের সমস্ত স্টাইলকে টেক্কা দিয়ে দিয়েছে, সেকথা মানছেন গোটা নেটজনতার একাংশও।

Advertisement

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে কালো শর্ট স্কার্ট ও ট্রান্সপারেন্ট টপে দেখা গিয়েছে। টপে ছিল শুধু দুটি বন্দুকের ছবি, যা দিয়েই এদিন ঢেকেছিলেন নিজের গোপন অঙ্গ। সাজ পূরণে পরেছিলেন অক্সিডাইসের গয়না। হালকা মেকাপে বিনুনি বেঁধেছিলেন উরফি। মানানসই হাই হিলেও ছিলেন এদিন। পোজ দিয়েছিলেন পাপারাজিৎদের সামনেও। এই মুহূর্তে ইনস্টাগ্রামের ‘পিপিং মুন বলিউড নিউজ’ নামের পেজের সূত্র ধরেই ভাইরাল হয়েছে ভিডিওটি।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রীর এই ঝলক দেখে মাথায় হাত নেটজনতার একাংশের। নেটজনতার একাংশের মাঝে তুমুল কটাক্ষের শিকারও হয়েছেন তিনি। এমনকি একাংশ তাকে নিষিদ্ধ করে দেওয়ার দাবিও তুলেছেন। তবে প্রতিবারের মতো এবারেও এই নিয়ে কোন প্রতিক্রিয়াই দেননি অভিনেত্রী।