Categories: দেশনিউজ

আইসক্রিমের কুলিং চার্জ নিতে গিয়ে বিপাকে রেস্তোরা কর্তৃপক্ষ, জরিমানা ২ লক্ষ টাকা

Advertisement

Advertisement

গ্রাহকের কাছ থেকে মাত্র দশ টাকা লাভ করতে গিয়ে মহা ফাঁপরে পড়েছে মুম্বাইয়ের এক রেস্তোরা । মু্ম্বই সেন্ট্রালে অবস্থিত শাগুন ভেজ রেস্টুরেন্ট নামক ওই রেস্তোরা ছয় বছর আগে এক ক্রেতার কাছ থেকে আইস্ক্রিম বিক্রি করার সময় দশ টাকা বেশি নেয়৷ আর এখন ওই সামান্য ভুলের জন্য এই রস্তোরাকে ক্ষতিপূরণ হিসেবে দিতে হবে ২ লাখ টাকা৷ জেলা ফোরাম অবিলম্বে ওই রেস্তোরাঁকে জরিমানার টাকা জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন৷ ঙ্কিন্তু ঠিক কি ঘটেছিলো ছয় বছর আগে নিজের মুখেই সবটা জানিয়েছেন পুলিশ সাব-ইনস্পেকটর ভাস্কর যাদব।

Advertisement

 

Advertisement

২০১৪ সালে জুন মাসে তিনি মেয়ের জন্য শাগুন ভেজ রেস্তোরা থেকেই একটি আইসক্রিম কেনেন । আর ওই আইসক্রিমের ৭০০ মিলিলিটারের একটা বারের জন্য. যাদব বাবুর কাছ থেকে নেওয়া হয় ১৭৫ টাকা ৷ পরে অবশ্য বিল চুকিয়ে আইসক্রিমের প্যাকেটে তারিখ চেক করতে গিয়ে আসল দাম নজরে পড়ে যাদব বাবুর।

Advertisement

খানিক অবাক হয়ে তিনি দোকানে ফিরে গিয়ে এক্সট্রা টাকা নেওয়ার বিষয়টি বলতেই দোকান থেকে জানানো হয় তার কাছ থেকে কুলিং চার্জ হিসেবে নেওয়া হয়েছে ওই এক্সট্রা দশ টাকা। এরপরই অবশ্য যাদব বাবু কড়া পদক্ষেপ নেন। তিনি দক্ষিন মুম্বাইয়ের কনজিউমার ডিসপুট রিড্রেসাল ফোরামে অভিযোগ দায়ের করেন।আর এই ঘটনার পরেই ফোরামের তরফ থেকে ২ লক্ষ টাকার জরিমানা করা হয় মুম্বাইয়ের ওই রেস্টুরেন্টকে ।

 

Recent Posts