সরল চেহারার ‘আঙ্গুরী ভাবী’র এই ওয়েব সিরিজে সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্য দিয়েছেন, ছবি দেখে গলে যাবেন ভক্তরা

Advertisement

Advertisement

বেশিরভাগ দর্শকদের কাছে ‘আঙ্গুরী ভাবী’ নামেই পরিচিত শিল্পা শিন্ডে। ‘ভাবী জি ঘার পার হ্যায়’এর সূত্র ধরেই মানুষের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে ৪৪ বছর বয়সেও অবিবাহিত অভিনেত্রী। তবে সম্প্রতি পুনরায় চর্চার আলোয় তিনি। নিজের অভিনীত একটি বোল্ড ওয়েব সিরিজের হাত ধরেই চর্চায় উঠে এসেছে তিনি। ‘পৌরুষপুর’ নামক ওয়েব সিরিজের হাত ধরেই আপাতত চর্চায় শিল্পা শিন্ডে।

Advertisement

‘পৌরুষপুর’ ওয়েব সিরিজের সেই সময়কার কথা তুলে ধরা হয়েছে, যখন পুরুষ জাতি মেয়েদের শুধুমাত্র ভোগ্য পণ্য হিসেবে ব্যবহার করত। আর এই ওয়েব সিরিজেই অভিনেত্রীকে বোল্ড লুকে দেখা গিয়েছে। বোল্ড লুকের পাশাপাশি একাধিক সাহসী দৃশ্যেও দেখা মিলেছে শিল্পার। এই ওয়েব সিরিজ ভুল বাড়ির লোকের সামনে চালানো উচিৎ নয়। এই সিরিজে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড ও সাহসী দৃশ্য বর্তমান। পুনরায় সেই প্রসঙ্গের সূত্র ধরেই দর্শকদের মাঝে চর্চিত হয়েছেন শিল্পা।

Advertisement

Advertisement

ছবির গল্প অনুযায়ী, ওয়েব সিরিজে উল্লেখ্য রাজ্যের সমস্ত মেয়েরা প্রতিদিন, প্রতিমুহূর্তে একটা ভয় নিয়ে বেঁচে থাকে। রাজ্যের সমস্ত মেয়েদের অধিকার নেই নিজেদের মনে ও দেহে। সেই রাজ্যের রাজার শারিরীক চাহিদা বেশি হলেও সিরিজের গল্প অনুসারে, তিনি যথেষ্ট দুর্বল। তবে ঘটনাচক্রে একে একে মহলের সকলেই মারা যেতে থাকে। একমাত্র বেঁচে যান রাজ্যের পাটরানী অর্থাৎ শিল্পা শিন্ডে। তিনি প্রতিনিয়ত রাজার মন রেখে চলার চেষ্টা করতেন। আর তার জন্য প্রতিদিন নিয়ে আসতেন নতুন নতুন নারী। তবে চমক রয়েছে এইখানেও। সেই চমক দেওয়ার জন্য ওয়েব সিরিজে প্রাসাদের কিন্নর বরিস হিসাবে উপস্থিত থাকবেন মিলিন্দ সোমান। প্রাসাদের মধ্যে একের পর এক ঘটে চলবে নানা ঘটনা, সেই নিয়েই এগোবে গল্প। তবে সবটাই স্বাভাবিক!নাকি ষড়যন্ত্র? তা জানতে গেলে দেখে নিতে হবে এই সিরিজটি।