৯৯ গ্রাম গাঁজা সহ গ্রেফতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী

Advertisement

Advertisement

৩০ বছরের প্রীতিকা অভিনয় করেছেন ‘সিআইডি’, ‘সাবধান ইন্ডিয়া’, ‘হনুমান’-এর মতো টেলি সিরিয়ালে, এবারে এই টেলিভিশন অভিনেত্রী প্রীতিকা চৌহান খোদ ধরা পড়লেন মাদক জালে। গোপন সূত্রে খবর পেয়ে ফয়জল ও প্রীতিকাকে গ্রেফতার করে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদক যোগ ব্যপারটি প্রকাশ্যে আসতে শুরু করে। বলিউডের দীপিকা, সারা, শ্রদ্ধাকে ইতিমধ্যে এনসিবি জেরা করলেও আশানুরূপ ফল পায়নি কেন্দ্রীয় সরকারের কর্মচারীরা।

Advertisement

তবে, এখনও পর্যন্ত ২৪জনকে গ্রেফতার করেছে এনসিবি। এরইমধ্যে মাদক কিনতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন টেলিভিশন অভিনেত্রী প্রীতিকা চৌহান ও ফয়জল নামে এক মাদক কারবারি। তাঁদের থেকে প্রায় ৯৯ গ্রাম মাদক উদ্ধার করে এনসিবি। সূত্রের খবর, মুম্বইয়ের ভারসোভা থেকে এক ব্যক্তির কাছ থেকে মারিজুয়ানা সংগ্রহ করেছিলেন মহাবলী হনুমান সিরিয়ালে দেবী সরস্বতীর ভূমিকায় অভিনয় করা প্রীতিকা চৌহান। রবিবার প্রীতিকা ও ফয়জলকে আদালতে তোলা হয়েছিল। এনসিবি-র দাবি, মাদক কেনার কথা স্বীকার করে নিয়েছেন টেলি অভিনেত্রী।

Advertisement

Advertisement

কিছুদিন আগেও কোকেন পাচারকারীদের সঙ্গে জড়িত থাকার দায়ে বলিউড অভিনেতা অর্জুন রামপালের শ্যালক অজিসিলাওস ডেমেট্রিয়াদেশকে গ্রেফতার করেছে এনসিবি। মুম্বই মিরর রিপোর্ট থেকে জানা গিয়েছে, বেআইনি মাদক সাপ্লাইয়ের জন্য শাহিল আলি নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।