Bollywood Actress: বডি ট্রান্সফারমেশান করে ফ্যানদের নিয়ন্ত্রণহীন করছেন এই সমস্ত টিভি অভিনেত্রীরা, ভক্তদের অবাক করেছে

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ওয়াকিবহাল থাকেন নেটিজেনরা

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। আজকাল অনেক টিভি অভিনেত্রী ইন্টারনেট দুনিয়াতে চর্চায় থাকেন। আজকের এই প্রতিবেদনে এমন কিছু টিভি অভিনেত্রীর কথা আপনাদের জানাবো যারা একটা সময় বডি সেমিং এর শিকার হলেও, আজকাল তাঁদের সৌন্দর্য্য দেখে ফিদা হয়ে যান লাখ লাখ নেটবাসী।

Advertisement

১) শেহনাজ গিল:

Advertisement

বিগ বস ১৩ খ্যাত শেহনাজ গিলকে যখন রিয়েলিটি শোতে প্রথম দেখা গিয়েছিল, তখন তিনি বুবলি মেয়ের চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু শো শেষ হওয়ার কিছুদিন পরেই, তার শরীরে রূপান্তর পুরো সোশ্যাল মিডিয়াকে নাড়া দেয়। আজ শাহনাজের লুকের প্রশংসা সর্বত্র হয় ইন্টারনেট দুনিয়াতে। আজকাল তাঁর ফ্যান ফলোয়ার বিশাল।

Advertisement

২) কাশ্মীরা শাহ:

দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত থাকার কারণে কাশ্মীরা শাহের শরীরের ওজন অনেক বেড়ে যায়। যার কারণে সোশ্যাল মিডিয়া থেকে পাবলিক ইভেন্টে অনেকবার ট্রোল হতে থাকেন তিনি। কাশ্মীরা তার শরীরের ওজন নিয়ন্ত্রণ করতে বাড়িতে রান্না করা সুষম খাদ্য গ্রহণ শুরু করে। আর তাতেই হয় জ্যাকপট। আজকাল সে তাঁর সেক্সি ফিগার নিয়ে আতঙ্ক সৃষ্টি করেছেন ইন্টারনেট দুনিয়াতে।

৩) শ্বেতা তিওয়ারি:

টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি ‘কসৌটি জিন্দেগি কি’-তে একজন সরল সাধারণ পুত্রবধূর ভূমিকায় অভিনয় করেছিলেন। শ্বেতা তিওয়ারি সোশ্যাল মিডিয়া দুনিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। সিরিয়ালের পাশাপাশি এই অভিনেত্রী বিগ বস রিয়েলিটি শোতেও ছিলেন। মাঝে মাঝেই বিভিন্ন পোস্ট করে নিজের ফ্যানদের রাতের ঘুম কেড়ে নেন তিনি। ৪২ বছর বয়সী টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সাহসী চেহারার জন্য কোটি কোটি মানুষ পাগল। নিজের শরীর ঠিক রাখতে কঠোর পরিশ্রম করছেন এই অভিনেত্রী। শ্বেতা তিওয়ারি একটি কঠোর ডায়েট অনুসরণ করেন যাতে শরীরের ওজন কখনই ভারসাম্যের বাইরে না যায়।

৪) রশ্মি দেশাই:

টিভি অভিনেত্রী রশ্মি দেশাইকে শেষ দেখা গিয়েছিল বিগ বস ১৫ এবং তার আগে ১৩ সিজনে। ক্যারিয়ারে অনেক টিভি সিরিয়াল করেছেন তিনি। পুত্রবধূর ভাবমূর্তি তৈরি করার পর এখন তিনি বেবি হয়ে উঠেছেন। তাকে কেবল তার স্টাইলিশ লুকে দেখা যায়। টিভি অভিনেত্রী রশ্মি দেশাই প্রায়ই তার কার্ভি ফিগারের জন্য আলোচনায় থাকেন। রশ্মি তার ফিগার বজায় রাখার জন্য তার দৈনন্দিন রুটিনে হাঁটা এবং যোগব্যায়াম অন্তর্ভুক্ত করেছিল।

৫) ভারতী সিং:

বলিউডের ট্যাবু ভেঙে মোটা হওয়া সত্বেও নিজের কাজের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে গিয়েছেন ভারতী সিং। তাঁর কমেডি সেন্স ও ডায়লগ ডেলিভারি মন জয় করে নেয় সকলের। তাঁর হাস্যকর এক্সপ্রেশান যেন জাদুর মত কাজ করে। ভারতের বুকে আট থেকে আশি সকলেই এই ভারতী সিংকে অবশ্যই চেনেন, তা বলার অপেক্ষা রাখে না। তবে সম্প্রতি ভারতী সিং মাত্র কয়েক মাসের মধ্যে তার ওজন ১২ থেকে ১৫ কেজি কমিয়ে সমগ্র গ্ল্যামার ইন্ডাস্ট্রিকে অবাক করে দিয়েছিলেন।

Recent Posts