বিনোদন

খেসারি-আম্রপালির রোমান্সে ভাঙল খাট, বারবার প্লে করে দেখা হচ্ছে ভিডিও – BHOJPURI VIDEO

Advertisement

Advertisement

খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবের সুপারহিট গান ‘Tut Jai Palang Raja Ji’ আজকাল সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। মানুষ এই গানটি খুব পছন্দ করতে শুরু করেছেন। গানটিতে অনস্ক্রিন জুটির মধ্যে রোমান্স দেখে মানুষ কার্যত হতবাক হয়ে গিয়েছেন। যারা এই গানটি একবার দেখছেন তারা বারবার এটি দেখতে বাধ্য হচ্ছেন।

Advertisement

গানটি এখনও পর্যন্ত ৮০ মিলিয়ন ভিউজ এবং ৩২৭কে লাইক পেয়েছে। গানটি ক্রমেই ভাইরাল হচ্ছে। গানের ভিডিওতে দেখা গিয়েছে খেসারি এবং আম্রপালি খোলা আকাশের নীচে পাতা বিছানায় শুয়ে একে অপরের সাথে রোমান্স করছেন। এই প্রথম নয় যে এই দুই শিল্পী সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। এর আগেও ইন্টারনেটে আগুন ধরিয়েছেন খেসারি এবং আম্রপালি।

Advertisement
Advertisement

খেসারি লাল যাদবের পাশাপাশি এই গানে দেখা যাবে অভিনেত্রী আম্রপালি দুবেকেও। দু’জনেরই হট স্টাইল মানুষকে নিদ্রাহীন করে তুলেছে। মানুষ এই গানটি খুব পছন্দ করেছেন এবং এখনো ভিউ বাড়ছে। কারণ আম্রপালি দুবে এবং খেসারি লাল যাদবের অসাধারণ রসায়ন গানটির ভিতরে দেখা যায়।

এই গানে খেসারি লাল ও আম্রপালি দুবের রসায়ন দেখানো হয়েছে। গানটির কথা লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী এবং সংগীত দিয়েছেন ছোট বাবা। খেসারির এই গানটি পিবিআর মিউজিক নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। গানটি ২০২২ সালের ২৭ আগস্ট ইউটিউবে মুক্তি পায়। গানটি দেখার পর ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানাতে ভুলছেন না। এক ভক্ত মন্তব্য করেছেন, ‘খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবের জুটি সব সময় বিস্ফোরক।’

Recent Posts