বিনোদন

Bengali Serial TRP: সকলকে টেক্কা দিয়ে প্রথম স্থানে লালন-ফুলঝুরি, ‘গাঁটছড়া’ এগিয়ে ‘মিঠাই’এর থেকে

Advertisement

Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছির স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে এবার ‘মিঠাই’ ও ‘গাঁটছড়া’কে টেক্কা দিল লালন-ফুলঝুরির ‘ধূলোকণা’। চলতি সপ্তাহের টিআরপি তালিকা সামনে আসতেই অবাক ধারাবাহিক অনুরাগীদের অধিকাংশ।

Advertisement

লীনা গঙ্গোপাধ্যায় পরিবার কেন্দ্রিক গল্প বলতে ভালোবাসেন। তাতে থাকে ত্রিকোণ প্রেমের গল্পও। বলাই যায়, এটাই তার লেখার সিগনেচার পয়েন্ট। এবার তার লেখাতেই বাজিমাত করলো ‘ধূলোকণা’। উল্লেখ্য, বর্তমানে অধিকাংশ টেলিভিশন ধারাবাহিকের চিত্রনাট্য লেখেন তিনিই। তার লেখার মধ্যে একটা ব্যাপার আছে বলেই মনে করেন টেলিভিশন জগতের বেশিরভাগ কলাকুশলীদের পাশাপাশি পরিচালকরাও। তবে চলতি সপ্তাহের বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশ পেতেই চমকে গিয়েছেন অধিকাংশ ধারাবাহিক অনুরাগীরা। ঋদ্ধি-খড়ির পাশাপাশি সিদ্ধার্থ-মিঠাইয়ের জুটিকেও রীতিমতো ৮.৩ রেটিং নিয়ে টেক্কা দিয়েছে স্টার জলসার লালন-ফুলঝুরি জুটি। রইল এই সপ্তাহের টিআরপি তালিকা।

Advertisement

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-
১) ধুলোকণা- ৮.৩
২) গাঁটছড়া- ৭.৯
৩) মিঠাই- ৭.৭
৪) গৌরী এলো- ৭.৪
৫) মন ফাগুন- ৬.৮, আলতা ফড়িং- ৬.৮, লক্ষ্মী কাকিমা- ৬.৮
৬) অনুরাগের ছোঁয়া- ৬.৪
৭) উমা- ৬.২
৮) আয় তবে সহচরী- ৬.১
৯) পিলু- ৫.৬
১০) এই পথ যদি না শেষ হয়- ৫.০

Advertisement

তবে বলাই বাহুল্য, ‘রিকি দ্যা রকস্টার’ এসেও টিআরপি তালিকায় রেটিং বাড়াতে পারেনি ‘মিঠাই’এর। গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকলেও, এই সপ্তাহে সকলের প্রিয় মিঠাইরানী ৭.৭ রেটিং নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। ৭.৯ রেটিং নিয়ে মিঠাইয়ের থেকে এগিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার গাঁটছড়া। তবে এই মুহূর্তে লালন ও ফুলঝুরি জুটি নজর ও মন দুই কেড়েছে দর্শকদের।