বলিউড

বিকিনি লুকে সমুদ্র সৈকতে ‘আশ্রম’এর ববিতা, দেখে নিয়ন্ত্রণহীন হবেন বাবা নিরালাও (Bold Photos)

Advertisement

Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগৎ-এর অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই মাত্র ২৯ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে সম্প্রতি ববিতা নিজের একাধিক বোল্ড বিকিনি লুকের সূত্র ধরেই উঠে এসেছেন চর্চার আলোতে।

Advertisement

এই ঝলকে অভিনেত্রীকে নীল বিকিনিতে নীল সুইমিং পুলের জলের পাশাপাশি গোটা সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়াতে দেখা গিয়েছে।

Advertisement

এই ঝলকে অভিনেত্রীকে সবুজ বিকিনিতে সমুদ্র সৈকতে সময় কাটাতে দেখা গিয়েছে। এখানে নিজের টোনড্ বডিও শোঅফ করেছেন তিনি।

Photo

এই ঝলকে নীল মনোকিনিতে দেখা গিয়েছিল ত্রিধার। খোলা চুলে চোখে রোদ চশমায় মাঝ সমুদ্রে বোর্টের উপরেই দিয়েছিলেন পোজ। বলাই বাহুল্য, তার এই মনোকিনি ঝলক দেখে বেকাবু হবেন বাবা নিরালাও।

এদিন কমলা মনোকিনিতে নিজের বোল্ড লুক শেয়ার করে নিয়েছিলেন দুবাইয়ের বিচ থেকে। খোলা চুলে সাথে পরেছিলেন লং লেন্থের হাই হিল, রোদ চশমা ও একটি ফ্লোরাল প্রিন্টের একটি শার্ট।

Recent Posts