বলিউড

Tridha Choudhary: মালদ্বীপে আবারো কাতিলানা লুকে সমুদ্র সৈকতে আশ্রমের ববিতা, রইল ঝলক

Advertisement

Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগৎ-এর অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই মাত্র ২৯ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে সম্প্রতি পর্দার ববিতা আবারো বোল্ড লুকে হাজির হয়েছেন।

Advertisement

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের ঘনিষ্ঠ বন্ধুর সাথে সময় কাটাচ্ছেন মালদ্বীপে। সমুদ্র সৈকতে আবারো বোল্ড লুকেই দেখা দিয়েছেন তিনি। এদিন নীল মনোকিনিতে কোমরে মানানসই ওড়নাও বেঁধেছিলেন তিনি। খোলা চুলে সাথে নিয়েছিলেন মানানসই ব্যাগও। আপাতত, পর্দার ববিতা নিজের এই ঝলক শেয়ার করে নিয়েই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন। রাতের ঘুম কেড়েছেন ভক্তদেরও। সকলের জন্য রইল অভিনেত্রীর সেই ঝলকই, দেখে নিন।

Advertisement