করোনার প্রকোপে পর্যটন মন্ত্রী গৌতম দেব, ভর্তি বেসরকারি নার্সিংহোমে

Advertisement

Advertisement

করোনাভাইরাসে আক্রান্ত হলেন এবার পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি বর্তমানে ভর্তি মাটিগাড়ার একটি নার্সিংহোমে। সেখানে বিশেষত কোভিড আক্রান্ত মানুষদের চিকিৎসা করা হয়। শরীর গুরুতর অসুস্থ না থাকলেও, শরীরে একাধিক উপসর্গ থাকায় তাকে নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে।

Advertisement

রিপোর্ট অনুযায়ী, দুইদিন আগে পর্যটন মন্ত্রী গৌতম দেব কলকাতায় পর্যটন দপ্তরের কাজে এসেছিলেন। শুক্রবার সকালে উত্তরবঙ্গে ফিরে যাবার সঙ্গে সঙ্গে তিনি শরীরে অসুস্থতা বোধ করেন। তড়িঘড়ি চিকিৎসকের পরামর্শ মতো তার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। সেই অ্যান্টিজেন পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। তারপরই তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আগামীকাল অর্থাৎ শনিবার গৌতম দেবের RT – PCR। এই পরীক্ষার পরে নিশ্চিত হওয়া যাবে তিনি সত্যিই করণা আক্রান্ত হয়েছেন কিনা। তবে তার শরীরে করোনার উপসর্গ রয়েছে। ডাক্তারদের রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে তিনি আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন।

Advertisement

গত বুধবার,বিহারে ভোট প্রচার করতে যাবার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নেমেছিলেন উত্তরবঙ্গের বাগডোগরা বিমানবন্দরে। রাজ্য সরকারের প্রতিনিধি হিসেবে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে যান গৌতম দেব। সেখানে প্রধানমন্ত্রীর সাথে গৌতম দেবের কিছু বার্তালাপ হয়। তারপর তিনি কলকাতায় আসেন।

Advertisement

বৃহস্পতিবার নবান্নে একটি প্রশাসনিক বৈঠক ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সেই বৈঠকে গৌতম দেব উপস্থিত ছিলেন। বৈঠক থেকে উত্তরবঙ্গের ফিরে যাবার পরেই তার শরীরে উপসর্গ ধরা পড়ে। এর আগে পশ্চিমবঙ্গের বেশকিছু মন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গিয়েছেন। এদের মধ্যে রয়েছেন সুজিত বসু, স্বপন দেবনাথ, শুভেন্দু অধিকারী এবং জ্যোতিপ্রিয় মল্লিক। এরা চারজনেই করোনা জয় করে আবারো ছন্দে ফিরে এসেছেন। তাই গৌতম দেবের অনুগামীদের আশা, তিনিও করোনাভাইরাস কে জয় করে আবারো খুব শীঘ্রই নিজের কাজে ফিরতে পারবেন।

Recent Posts