বিনোদন

Ullu ওয়েব সিরিজের এই সুন্দরীদের সামনে ব্যর্থ বলিউড অভিনেত্রীরা, সাহসিকতা দেখে সবার ঘুম উড়েছে

আজকালকার দিনে যুব সমাজের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন অ্যাডল্ট ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের। আর এইখানেই রাজ করছেন কয়েকজন অভিনেত্রী, যারা তাদের সমস্ত লজ্জার সীমা অতিক্রম করে লাস্যময়ী বেশে অভিনয় করেছেন।

Advertisement

১) জিনি জাজ: সম্প্রতি রীতিমতো হইচই ফেলে দিয়েছে অভিনেত্রী জিনি জাজ অভিনীত উল্লু ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘চরম সুখ জানে আনজানে মে’-এর পঞ্চম সিজন। গতমাসের ২৭ তারিখ এই পঞ্চম সিজনের প্রথম পার্ট রিলিজ করেছিল। বলা বাহুল্য এবারের জানে আঞ্জানে মে সিরিজেও ছিল পরকীয়া সম্পর্ক ও উদ্দাম যৌনতা। এই সিরিজে অভিনেত্রী লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে প্রায় নগ্ন হয়ে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন। তার অভিনীত ওয়েব সিরিজ অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে।

Advertisement

২) স্নেহা পল: ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। বলা বাহুল্য ওয়েব সিরিজের প্রতিটি সিনে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ২’। এতেও প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে।

Advertisement

৩) নিখিতা চোপড়া: ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নিখিতা চোপড়া। ক্যারিয়ারের শুরুটা টিভি শো দিয়ে হলেও বর্তমানে তিনি একাধিক অ্যাডালট ওয়েব সিরিজে কাজ করছেন। অভিনেত্রী বর্তমানে একজন অত্যন্ত সুপরিচিত মডেল এবং সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং কিছু কম নেই। তার শরীরী ভাঁজের মাদকতায় মাতাল লক্ষ লক্ষ নেটবাসী। উল্লু অ্যাপে প্রকাশিত নিখিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল খুল যা সিম সিম। এটি নিখিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিখিতা।