বয়স ৫০ ছুঁই ছুঁই, শরীরী আবেদনে ভাসছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

Advertisement

Advertisement

বড় পর্দা হোক বা ছোট পর্দা অধিকাংশ নায়িকারা এখন বোল্ড ফটোশ্যুটে ব্যস্ত। এই প্রথমার বোল্ড অবতারে ধরা দিলেন বাংলা সিনেমার অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই, এখনও টলিউডের অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন তিনি। তারই প্রমাণ তাঁর ইন্সটাগ্রাম পোস্ট। সুইমিং পুলের ধারে নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে এ বার নেটিজেনদের চর্চায় উঠে এলেন তিনি। পরনে বিকিনি আর স্বচ্ছ নীল স্রাগে ঋতুপর্ণা যে সাহসী হয়ে উঠছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই ছবির নীচে অভিনেত্রীর ক্যাপশন ‘রিফ্রেশড ইন ব্লুস’!

Advertisement

বর্তমানে এটাই ট্রেন্ড। তাই সেই ট্রেন্ডে গা ভাসালেন ঋতুপর্ণা। নীল বিকিনি ছেড়ে কালো বিকিনিতে আবারও চর্চায় আসেন অভিনেত্রী। সাদা-কালো আলো ছবিতেই যেন উষ্ণতা ঠিকরে বেরোচ্ছে। উন্মুক্ত বক্ষে মায়াবী হয়ে উঠেছেন অভিনেত্রী। তাঁর এই ছবি ঘিরে নেটিজেনদের কমেন্টের বন্যা বইছে। কেউ তাঁর বয়স তুলে তাঁকে কটাক্ষ করেছে তো কেউ এমন ড্রেসের নিন্দা করেছে, আবার অনেকে ঋতুপর্ণার সাহসিকতার প্রশংসাও করেছেন।

Advertisement

বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা সেটা আবারও প্রমাণ করে দেন অভিনেত্রী। ৭ নভেম্বর ছিল ঋতুপর্ণার ৪৯ তম জন্মদিন। সিঙ্গাপুর থেকেই সেলিব্রেট করেছেন জন্মদিনের অনুষ্ঠান।

Advertisement

Recent Posts