ফাঁকা ঘরে ‘সামি সামি’ গানে রশ্মিকাকে নকল করলেন ঝুমা বৌদি, শেয়ার হতেই ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

বর্তমান যুগে রিল ভিডিও বানানোটা একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি প্রায় সকলেই নিজেদের অবসরে ব্যস্ত থাকেন রিল ভিডিও বানাতে। অবশ্য ইনস্টাগ্রাম আজকের দিনে দাঁড়িয়ে আমজনতা হোক কিংবা তারকা সকলের কাছেই একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। ছোট থেকে বড় সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছাতে চান মানুষের আরো কাছাকাছি, যাতে তারা তাকে আরো ভালোভাবে চিনতে পারে এবং সাপোর্ট করতে পারে।

Advertisement

অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়াতেও তিনি ভালোই সক্রিয়। প্রায় রোজই নিজের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন, যা ভাইরাল হয় নিমেষে। সোশ্যাল সাইটে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার শেয়ার করা যেকোনো পোস্টই নেটদুনিয়ায় ভাইরাল হয় ঝড়ের গতিতে। সম্প্রতি অভিনেত্রীর আরো একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে এবং তার অনুরাগীদের মাঝে।

Advertisement

‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবির প্রতিটা গানই এই মুহূর্তে ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি এই ছবির অন্যতম জনপ্রিয় গান ‘সামি সামি’র সাথে তাল মেলাতে দেখা গিয়েছে মোনালিসাকে। নিজের ঘরেই এই রিল ভিডিওটি বানিয়েছেন তিনি। ভিডিওটি বানানোর সময় অভিনেত্রীর পরনে ছিল চকলেট রঙা শাড়ি ও সোনালী রঙা স্লিভলেস চকচকে ব্লাউজ। রশ্মিকা মন্দনাকে একেবারে নকল করে নেচেছেন তিনি। এই ভিডিও শেয়ার করার পর থেকেই তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছেন তাকে, তা কমেন্ট বক্স দেখলেই বোঝা যাবে।

Recent Posts