ফলপ্রকাশের পরেই ব্যাপক রাজনৈতিক অশান্তি, হাল ধরতে আজই বাংলায় নাড্ডা

এবারের বাংলা সফরে এসে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ২ দিন থাকবেন

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের ফলাফলে বাজিমাত করেছেন “বাংলার মেয়ে’ মমতা বন্দ্যোপাধ্যায়। এক কথায় বলতে গেলে মমতা ম্যাজিক কাজ করেছে গোটা বাংলায়। ফের তৃতীয়বারের জন্য বাংলার মসনদে ক্ষমতায় আসবে মমতা সরকার। কিন্তু এরই মাঝে অভিযোগ উঠছে যে রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূল কংগ্রেস জেতার পর বিজেপি কর্মীদের ওপর অত্যাচার করা হচ্ছে বা তাদের বাড়ি ভাঙচুর করা হচ্ছে। এই প্রসঙ্গে আজ রাজ্যপাল জগদীপ ধনকর রাজ্য পুলিশের ডিজিকে রাজভবনে তলব করেছিল। এছাড়া জানা গিয়েছে রাজ্যে হিংসার অভিযোগ শুনে দিল্লি থেকে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

Advertisement

বিজেপির দলীয় সূত্রে জানা গিয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আজ ফের বাংলায় আসছেন। তিনি ২ দিন থাকবেন এখানেই। প্রসঙ্গত, ভোট-পরবর্তী হিংসার অভিযোগ তুলে রাজ্যপালের সাথে দেখা করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, বেলেঘাটা তে আমাদের অনেক কর্মীদের বাড়িতে তালা মেরে দেওয়া হয়েছে। একাধিক জায়গা থেকে এরকম ভয়ঙ্কর খবর আসছে। আমরা গণতান্ত্রিকভাবে প্রতিবাদ। আমাদের ভোটের ফলাফল কি আমরা ব্যর্থতা মনে করি না। বিজেপির কাছে এই ফল ঐতিহাসিক। তবে তৃণমূল সরকার এখন পৌরসভার নির্বাচনে বিরোধীশূন্য করতে চাইছে।

Advertisement

এছাড়াও দিলীপ ঘোষ একটি সংবাদমাধ্যমের বৈঠকে বসে বলেছেন, “রাজ্যের সংখ্যাগরিষ্ঠ দলের কর্মীরা আমাদের পার্টির কার্যালয় কর্মীরা নেতাদের বাড়ি দোকান সব জায়গায় হামলা চালাচ্ছে। হিংসার পরিবেশ সৃষ্টি হয়েছে। অনেক এরকম ভিডিও আছে। কিন্তু পুলিশ বলছে আমরা কি করব। আপনারা নিউজ দেখাতে পারছেন না। তবে এবার বিজেপির সর্বভারতীয় আসছেন।”

Advertisement