‘তারক মেহেতা কা উলটা চশমা’র অভিনেতার স্ত্রীর স্টাইল দেখে সবাই পাগল, টেক্কা দেবে ববিতা জিকেও

Advertisement

Advertisement

‘তারক মেহেতা কা উলটা চশমা’টেলিভিশন জগৎ-এর অন্যতম জনপ্রিয় একটি কমেডি শো। দীর্ঘদিন ধরেই এই শো সাধারণ দর্শকদের মনোরঞ্জন করে আসছে। সম্প্রতি এই শোয়েরই এক জনপ্রিয় অভিনেতা তন্ময় ভেকারিয়া চর্চায় রয়েছেন মিডিয়ার পাতায়। দীর্ঘ ১২ বছর ধরে এই শোতে অভিনয় করেই দর্শকমহলে এক বিপুল পরিচিতি ও জনপ্রিয়তা অর্জন করেছিলেন তন্ময়। তবে এই মুহূর্তে নিজের কারণে নয়, নিজের স্ত্রীর কারণেই চর্চায় তিনি।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় তন্ময়ের স্ত্রী মিতসু ভেকারিয়া রয়েছেন তুমুল চর্চায়। নেটজনতার একাংশের মত, অভিনেতার স্ত্রী রূপে-গুনে বলে বলে টেক্কা দিতে পারেন বলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগৎ-এর একাধিক অভিনেত্রীদের। অভিনয় জগৎ-এর সাথে তার এতোটুকু সম্পর্ক না থাকলেও, তিনি অপরিচিত নন দর্শকমহলের একাংশের মাঝে। সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement

শুরুর সময় থেকে এখনো পর্যন্ত নিজের ব্যক্তিগত জীবনকে মিডিয়ার কাছ থেকে ব্যক্তিগতই রেখেছেন অভিনেতা।তবে তারকা জগৎ-এর সদস্য হওয়ার সুবাদে থেকে থেকেই মিডিয়ার পাতায় বিভিন্ন কারণে চর্চায় উঠে আসেন তিনি। তবে এই মুহূর্তে ‘তারক মেহেতা কা উলটা চশমা’র তন্ময় এখন রয়েছেন চর্চায় নিজের স্ত্রীয়ের সূত্র ধরেই। অভিনেতার স্ত্রী অভিনেত্রী না হয়েও প্রায়ই থাকেন চর্চায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় অভিনেতা ও তার স্ত্রী মিতসু।

Advertisement

Recent Posts