Categories: দেশনিউজ

হাথরসে পৌছলেন ডেরেক ও’ব্রায়েন, কাকলি ঘোষ দস্তিদার সহ তৃণমূলের প্রতিনিধিরা, ঢোকার মুখে বাধা

Advertisement

Advertisement

উত্তর প্রদেশ : হাথরস কান্ডের প্রতিবাদে সোচ্চার হয়ে উঠেছে গোটা দেশ। গতকাল, বৃহস্পতিবার নির্যাতিতা তরুণীর পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে কার্যত গ্রেফতার হয়েছেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। আর এবার হাথরসের পথে তৃণমূলের সাংসদের দলের প্রতিনিধিরা। তাঁরা ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন। দফায় দফায় সেখানে বিক্ষোভ শুরু হয়েছে। জারি 144 ধারা।

Advertisement

এমনকি এই একই ধারা জারি করা হয়েছে দিল্লির ইন্ডিয়া গেটের সামনেও। কারণ, সেখানেও জমায়েত করে বিক্ষোভ দেখানো হচ্ছে। যদিও জমায়েত করে যাতে কোনওরকম বিক্ষোভ দেখানো না যায়, তার জন্য সক্রিয় দিল্লি পুলিশ। অন্যদিকে হাথরসে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন ডেরেক ও’ব্রায়েন ও কাকলি ঘোষ দস্তিদার। সঙ্গে রয়েছেন তাঁদের দলের প্রতিনিধিরা।

Advertisement

ডেরেক ও’ব্রায়েন ও কাকলি ঘোষ দস্তিদার সহ তৃণমূলের নেতা-নেত্রীদের কার্যত হাথরসে ঢোকার মুখে বাধা দেওয়া হয়। বলা হয় সেখানে 144 ধারা জারি রয়েছে। তাই কেউ প্রবেশাধিকার পাবে না। এই একই কথা বলা হয়েছিল গতকাল রাহুল-প্রিয়াঙ্কাকেও। কিন্তু তাঁরা কোনওকিছুতে কর্ণপাত না করায় অবশেষে তাঁদেরকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। আজকে কি একই ঘটনার ‘রিপিট টেলিকাস্ট’ ঘটবে? এর উত্তর দেবে সময়।

Advertisement

Recent Posts